Home | বিনোদন | ছোটপর্দা | স্ত্রীর করা মামলায় মডেল আসিফের বিরুদ্ধে অভিযোগ গঠন

স্ত্রীর করা মামলায় মডেল আসিফের বিরুদ্ধে অভিযোগ গঠন

বিনোদন ডেস্ক:  নারী নির্যাতনের অভিযোগে স্ত্রীর করা মামলায় মডেল ও অভিনেতা আসিফুর রহমান ওরফে কাজী আসিফের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে ট্রাইব্যুনাল।

রবিবার ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শহিদুল ইসলাম আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠনের আদেশ দেন।  আগামী ৩ জুলাই সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে।

শুনানির সময় জামিনে থাকা আসামি আসিফ ও তার স্ত্রী মামলার বাদিনী কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণি ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন।

গত ২২ এপ্রিল রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আসিফকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ। ওই সময় তিনি শুটিং শেষে মালয়েশিয়া থেকে ফিরছিলেন। পরদিন ট্রাইব্যুনাল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ২৫ এপ্রিল স্ত্রী অরণির সঙ্গে আপোষের শর্তে আসিফকে অন্তর্বর্তীকালীন জামিন দেন ট্রাইব্যুনাল।

২০১৮ সালের ৬ মার্চ অরণি ট্রাইব্যুনালে মামলাটি করেন। ওইদিন একই বিচারক মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম বিচার বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানা পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিবাহের সময় পরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবাবপত্র দেন। এরপর বাদিনী আসামিকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা দেন।  আসামি গাড়ি না কেনায় টাকা কি করেছে গত ২ এপ্রিল বাদিনী জিজ্ঞাসা করলে আসামি আরও ২০ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

স্টাফ রির্পোটার : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা ...

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...