ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে সকল শিশুরা গণতান্ত্রিক মূল্যবোধ নিয়ে বেড়ে ওঠবে, —-কালিয়াকৈরে শিক্ষামন্ত্রী

স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে সকল শিশুরা গণতান্ত্রিক মূল্যবোধ নিয়ে বেড়ে ওঠবে, —-কালিয়াকৈরে শিক্ষামন্ত্রী

 

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি।
শিক্ষামন্ত্রী ড. দীপুমনি বলেছেন, মাধ্যমিক পর্যায়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে সকল শিশুরা গণতান্ত্রিক মূল্যবোধ নিয়ে বেড়ে ওঠবে, দায়িত্বশীল হবে, নিজেদের কাজ নিজেরা করতে শিখবে। সবাই মিলে কিভাবে সিদ্ধান্ত নিতে হয় সেটি শিখবে।
মন্ত্রী গতকাল বৃহস্পতিবার সকালে গাজীপুরের কালিয়াকৈরে বেগম সুফিয়া মডেল হাইস্কুলের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পরিদর্শন করার সময় এসব কথা বলেন।এসময় মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, গত ২০১৫ সাল থেকে ধারাবাহিকভাবে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন হচ্ছে। সেই ধারাবাহিকতায় এবারও নির্বাচন হচ্ছে। আমি আশা করি এটি অব্যাহত থাকবে, যেসব স্কুল এর আওতার বাইরে আছে তারাও এই প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হবে। মন্ত্রী স্কুলের বিভিন্ন কক্ষে ছাত্রছাত্রীদের ভোট দান কার্যক্রম ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।
এসময় মন্ত্রীর সঙ্গে শিক্ষামন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফসিউল্লাহ, কালিয়াকৈর থানার নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেবেকা সুলতানাসহ স্থানীয় প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।
জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেবেকা সুলতানা জানান, এবার সারা জেলার ৩২০টি মাধ্যমি স্কুল, ১০০টি দাখিল মাদ্রাসায় ৮টি পদের বিপরীতে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন হচ্ছে। এসব প্রতিষ্ঠানে ৮৭ হাজার ৭৩২জন ছাত্র এবং ৯৫ হাজার ২২৪জন ছাত্রী ভোট প্রয়োগ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের রসুলপুর মেহেদীবাগ এলাকায় শত্রæতামূলকভাবে প্রতিবেশী একটি পরিবারকে ...

রাণীনগরে পূন: নির্মানের পর আবারও ভেঙ্গে গেল কালভার্টটি

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি ...