ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | স্টার সিনেপ্লেক্সে আসছে স্পাইডারম্যানের নতুন কিস্তি

স্টার সিনেপ্লেক্সে আসছে স্পাইডারম্যানের নতুন কিস্তি

বিনোদন ডেস্ক:  হলিউড আকাশে আবারও স্পাইডি’র হানা। মাকড়সার জাল ছুঁড়ে পাকড়াও করবেন দুষ্টু লোকদের। স্পাইডারম্যান সিরিজের নতুন ছবি হাজির। এবারের ছবির নাম ‘স্পাইডারম্যান : হোমকামিং’।

সিরিজের ১৬তম কিস্তি এটি। পরিচালনা করেছেন জন ওয়াটস। আগামী শুক্রবার (৭ জুলাই) যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাবে ছবিটি। কাঙ্খিত এ ছবিটি বাংলাদেশের দর্শকরা দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

টিজার ট্রেইলারসহ দুটি ট্রেইলার মুক্তির পর সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির আরও একটি নতুন ট্রেইলার। দর্শকদের বিপুল উৎসাহ থেকে ধারনা করা হচ্ছে, আগের ছবিগুলোর মতো এটিও বক্স অফিস মাত করবে।

মার্ভেল কমিকসের সবচেয়ে জনপ্রিয় চরিত্র বা সুপারহিরোর কথা বলতে গেলে যে নামটি সবচেয়ে বেশি শোনা যাবে সেটি স্পাইডারম্যান। এবার অবশ্য অ্যান্ড্রু গারফিল্ড নন। নতুন স্পাইডি ব্রিটিশ অভিনেতা টম হল্যান্ড। এখানেই শেষ নয়, আরও চমক রয়েছে। এ ছবিতে স্পাইডি-র সঙ্গে হাজির ‘আয়রনম্যান’ রবার্ট ডাউনি জুনিয়রও। টম হল্যান্ড থুড়ি স্পাইডারম্যানকে রীতিমতো দাবড়িয়ে রাখেন তিনি। এছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন মাইকেল কিটন, ডোনাল্ড গ্লোভারসহ আরও অনেকে।

এই সিরিজে দেখা যাবে পিটার পার্কার এখানে হাই-স্কুলের ছাত্র। ১৫ বছরের পিটার তখন সবে মাকড়সার কামড় খেয়ে স্পাইডার-ম্যান হয়ে উঠছেন। তার সেই কিশোর বয়সের কথাই শোনা যাবে। আর প্রতিবারের মতো এ বারও স্পাইডি-র গার্লফ্রেন্ড রয়েছে। পিটারের ক্লাসমেট মিশেল। মিশেল হয়েছেন মার্কিন অভিনেত্রী জেনডায়া।

পিটার পার্কারকে বেগ দিতে হাজির ভিলেন ‘ভালচার’। ‘বার্ডম্যান’র পর মাইকেল কিটন এ বার ভালচার হয়ে স্পাইডারম্যানকে বেজায় বেগ দিয়েছেন। অ্যাভেঞ্জারদের সঙ্গে পরিচিত হওয়ার পর বাড়ি ফিরে আসে পিটার। নিজের নতুন সুপারহিরো পরিচয় নিয়ে দোটানায় থাকা পিটার তার নতুন গুরু টোনি স্টার্কের নজরদারিতে স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টা করতে থাকে। ঠিক তখনই পৃথিবীকে ধ্বংস করতে মাথা চাড়া দিয়ে ওঠে ভয়ঙ্কর ভালচার।

কাছের মানুষগুলোকে কঠিন এক বাস্তবতার হাত থেকে বাঁচাতে আয়রন ম্যান টোনি স্টার্কের সঙ্গে পৃথিবী রক্ষার লড়াইয়ে নামে স্পাইডারম্যান। সাসপেন্স আর দুর্দান্ত অ্যাকশনে ভরপুর এ ছবি দর্শকদের মন জয় করার পাশাপাশি বক্স অফিস সাফল্যে রেকর্ড গড়বে বলবে বিশ্বাস নির্মাতাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হারের তিন কারণ জানালেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০৪ ...

শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি

স্টাফ রিপোর্টার :  শীত আসার আগেই বাজারে আসতে শুরু করেছে মৌসুমী সবজি। ...