ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | স্ক্যান্ডালে জড়ানোর ভীষণ ইচ্ছে হয় : হোমায়রা হিমু

স্ক্যান্ডালে জড়ানোর ভীষণ ইচ্ছে হয় : হোমায়রা হিমু

Himu বিনোদন  প্রতিবেদক : শৈশব থেকেই ভীষণ সংস্কৃতিমনা ও ছোটপর্দার প্রিয়মুখ হোমায়রা হিমু। একান্ত ভালো লাগা থেকেই তিনি অভিনয় শুরু করেন। গত আট বছরে নানা চড়াই-উতরাই পেরিয়ে তিনি নিজকে তারকা অবস্থানে নিয়েছেন। জয় করে নিয়েছেন সহস্র দর্শকের মন।

 

তিনি প্রতিনিয়ত দুর্বার গতিতে ছুটে চলেছেন। এখন অভিনয়ই তার ধ্যান-জ্ঞান। তাই তিনি জীবনসঙ্গী হিসেবেও একজন সংস্কৃতিমনা পাত্র চাইছেন। বিয়ের পর অভিনয়ে বাধ সাধবেন এমন কাউকে তিনি বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

humaira himu pic

এ প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, ‘মিডিয়ার অনেক সম্ভাবনাময় অভিনেত্রীই বিয়ের পর অভিনয় থেকে বিদায় নিয়েছেন। কিন্তু আমি তাদের দলে অন্তর্ভুক্ত হতে চাই না। কারণ অভিনয় আমার রক্তের সঙ্গে মিশে গেছে। তাই অভিনয় ছাড়া আমার পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। সেজন্যই পাত্র পছন্দের ক্ষেত্রেও আমি সংস্কৃতিমনা এবং ধীর স্থির মস্তিষ্কের মানুষকেই বেশি প্রাধান্য দেবো।’

 

 

হিমু আরো জানান, সুপাত্র পেলে খুব শিগগিরই তিনি বিয়ের পিড়িতে বসবেন। তার পরিবারও তাকে বিয়ে দিতে প্রস্তুত রয়েছেন।

 

ক্যারিয়ারে এতদূর এসে এখনো স্ক্যান্ডেলে জড়াননি কারণ কি? এমন প্রশ্নের জবাবে হাসিমাখা কণ্ঠে হিমু বলেন, ‘মিডিয়ায় আসার আগে পত্র-পত্রিকায় অভিনয়শিল্পীদের স্ক্যান্ডালের খবর পড়ে মজা পেতাম। এমনকি তখন থেকেই আমার স্ক্যান্ডালে জড়ানোর ভীষণ ইচ্ছে হয়। তবে দুঃখের বিষয় মিডিয়ায় স্ক্যান্ডালে জড়ানোর মতো কাউকে এখনো পাইনি।’

 

humaira himu

হোমায়রা হিমু কঠোর পরিশ্রম ও অভিনয় দক্ষতার মাধ্যমে নাট্যাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে তার অভিনীত ডজন খানিক ধারাবাহিক নাটক নিয়মিত প্রচার হচ্ছে। এর মধ্যে রয়েছে, সংঘাত, বাঘা-শের, অহঙ্কার, স্ক্যান্ডাল, লেডিস ফার্স্ট ইত্যাদি। এছাড়াও নতুন ৪-৫টি ধারাবাহিকেও শুটিং শুরু করেছি। এগুলো হচ্ছে, শামীম জামানের হাটখোলা, ফজলুর রহমানের জীবনের অলিগলি ও সৈয়দ শাকিলের অতিক্রম ইত্যাদি। পাশাপাশি একাধিক খণ্ড নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় ১০ জনের মৃত্যু

স্বাস্থ্য ডেস্ক: বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত‌্যু হয়েছে। এ ...

বিলবাওকে হারিয়ে সুপার কাপ জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের রিয়াদে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে ...