Home | বিনোদন | সৌমিত্রের অবস্থা এখন স্থিতিশীল

সৌমিত্রের অবস্থা এখন স্থিতিশীল

বিনোদন ডেস্ক : তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি আছেন টালিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসনালীতে সংক্রমণ, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। আইসিইউতে এখন ফেলুদা। তবে চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

পশ্চিমবঙ্গের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। এভারগ্রিন অভিনেতার অসুস্থতায় উদ্বিগ্ন টালিউড। শরীরটা বেশ কিছু দিন থেকেই ভলো যাচ্ছিল না সৌমিত্র চট্টোপাধ্যায়ের। গত কয়েকদিন ধরে তিনি বাড়িতেই। সর্দি-জ্বরে ভুগছিলেন চুরাশি বছরের অভিনেতা। গতকাল বুধবার (১৪ আগস্ট) সকালে শ্বাসকষ্ট শুরু হয় প্রবীণ অভিনেতার। পারিবারিক চিকিৎসকের পরামর্শে তাকে রুবি মোড়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখন আইসিইউতে রয়েছেন তিনি।  তার চিকিৎসার জন্য সাত জনের মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে।

চিকিৎসকরা বলেছেন, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। সেই সাথে শ্বাসনালীতে সংক্রমণ ধরা পড়েছে, সংক্রমণ রয়েছে ফুসফুসেও। শরীরে সোডিয়াম, পটাশিয়ামের ঘাটতি। তাকে দেখতে হাসপাতালে যান অভিনেতা শংকর চক্রবর্তী। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বুকের এক্স-রে, লিভার ফাংশন টেস্ট এবং কয়েকটি রক্ত পরীক্ষা হয়েছে। প্রবীণ এই অভিনেতার বয়সের কথা মাথায় রেখে শরীরে অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখছেন চিকিৎসকেরা।

যদিও এই বয়সেও ‘ফেরা’ নামে একটি নাটক নিয়ে মঞ্চ কাঁপাচ্ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। আগামীকাল শুক্রবার (১৬ আগস্ট) এই হাসপাতালেই তার শুটিং করার কথা ছিল। কাকতালীয়ভাবে অসুস্থ হয়ে সেখানেই ভর্তি হলেন কিংবদন্তি এই অভিনেতা। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত চিন্তার কোনও কারণ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ডিবি পুলিশের হাতে ২ (দুই) ইয়াবা কারবারি আটক

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা : নেত্রকোণার মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামে ...

মদনে ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মধ্যে ভেড়া ও অন্যান্য উপকরণ বিতরণ

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা ঃ সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মাঝে ...