ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | সোহানের ইনস্টিটিউটের যাত্রা শুরু

সোহানের ইনস্টিটিউটের যাত্রা শুরু

sohanur rahmanবিনোদন ডেস্ক : চির সবুজ নায়ক সালমান শাহের জন্মদিন কাল ১৯ সেপ্টেম্বর। এই দিনই সোহানুর রহমান সোহানের প্রশিক্ষণের পূর্ণাঙ্গ ইনস্টিটিউট ‘ইউনিভার্সাল পারফর্মিং আর্টস অ্যান্ড ইনস্টিটিউট’ এর যাত্রা শুরু হবে।

 

উদ্বোধন করবেন দেশীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। উপস্থিত থাকবেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক ম. হামিদ, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক পীযূষ বন্দ্যোপাধ্যায় এবং সালমান শাহ অভিনীত প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর প্রযোজক, জাতীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ প্রমুখ।

 

সোহানুর রহমান সোহান বলেন, এখানে চলচ্চিত্র ও টেলিভিশনের শিল্পী সঙ্কট দূর করার পাশাপাশি সিনেমা ও নাটক নির্মাণের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হবে।

 

তিনি বলেন, অভিনয়, শুদ্ধ উচ্চারণ, নৃত্য, ফাইট, ফটোগ্রাফি, এডিটিং, স্ক্রিপ্ট, পরিচালনা ইত্যাদি বিষয়ে চলচ্চিত্র ও নাট্যজগতের বিজ্ঞজন এবং স্বনামধন্য শিক্ষকরা প্রশিক্ষণ দেবেন।

 

উদ্বোধনের পর থেকেই ‘ইউনিভার্সাল পারফর্মিং আর্টস অ্যান্ড ইনস্টিটিউট’-এর কার্যক্রম শুরু হয়ে যাবে। বিভিন্ন মেয়াদের এই প্রশিক্ষণ কেন্দ্র থেকে দ্রুততার সঙ্গে চলচ্চিত্র ও নাট্যজগতকে বেশ কিছু তরুণ-তরুণী উপহার দেয়া হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাবানার ছবির নায়ক শাকিব খান

বিনোদন ডেস্ক : অভিনয় ছেড়ে বহু বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন বাংলা ...

তরুণ পরিচালক রফিক সিকদারের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ অভিনেত্রী সুচরিতার

বিনোদন ডেস্ক : তরুণ পরিচালক রফিক সিকদারের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তুলেছেন বাংলা ...