Home | ফটো সংবাদ | সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যোগ দিয়েছেন খালেদা জিয়া

সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যোগ দিয়েছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যোগ দিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রবিবার বেলা তিনটার দিকে খালেদা জিয়া সমাবেশস্থলে পৌঁছান।

এর আগে দুপুর ২টার পর গুলশানের ‘ফিরোজা’বাসা থেকে বিএনপির চেয়ারপারসনের গাড়িবহর বের হয়। সমাবেশে খালেদা জিয়া প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। প্রায় প্রায় দেড় বছর পর প্রকাশ্য সমাবেশে বক্তব্য দেবেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তার বক্তব্যকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ ও উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। এই সমাবেশে খালেদা জিয়া গুরুত্বপূর্ণ রাজনৈতিক বার্তা দেবেন বলে জানিয়েছেন দলটির জ্যেষ্ঠ নেতারা।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দুপুর পৌনে দুইটায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু হয়েছে।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমাবেশে সভাপতিত্ব করছেন।

দুপুরের পর থেকেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মিছিল নিয়ে প্রবেশ করতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে লোকজনের সমাগম, ভরে উঠছে সোহরাওয়ার্দী উদ্যান।

ঢাকা ও এর আশপাশের জেলাগুলো থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে যোগ দিচ্ছেন। সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ হলেও নেতাকর্মীরা উদ্যানের বাইরের মূল সড়কে অবস্থান নিয়ে মিছিল করছেন।

সমাবেশকে ঘিরে শাহবাগ, কাকরাইল, খামারবাড়ি, টিএসসি মোড়, মৎস্য ভবন, দোয়েল চত্বর, পলাশী এসব এলাকা দিয়ে দলে দলে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করছেন বিএনপির নেতাকর্মীরা। মিছিল নিয়ে আসার সময় সবার হাতেই ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে।

এ ছাড়া দেশের বিভিন্ন অঞ্চল থেকে দলে দলে নেতাকর্মীরা সমাবেশের যোগ দিতে ঢাকায় এসেছেন। যদিও বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানী ঢাকাসহ দেশের অন্য জেলা থেকে পরিবহন সংকট সৃষ্টির অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...