Home | বিনোদন | সোনাক্ষীর পর পর্ন সাইটে ম্যান্ডি তখর অশ্লীল ভিডিও

সোনাক্ষীর পর পর্ন সাইটে ম্যান্ডি তখর অশ্লীল ভিডিও

বিনোদন ডেস্ক : সাইবার দুনিয়ায় প্রায়ই হেনস্থার স্বীকার হন তারকারা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একাধিক বলিউড নায়ক-নায়িকাকে সোশ্যাল মিডিয়ায় হেনস্থা করার অভিযোগ উঠেছে। ঘটনায় বিরক্ত হয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ত্যাগ করেছেন। অনেকে আবার কমেন্ট সেকশন বন্ধ করতে বাধ্য হয়েছেন।

সম্প্রতি এ তালিকায় নতুন সংযোজন পঞ্জাবি অভিনেত্রী ম্যান্ডি তখর। অভিযোগ, কয়েকদিন আগেই ম্যান্ডির ছবি বিকৃত করে একটি পর্ন সাইটের ভিডিওতে ব্যবহার করা হয়েছে।

প্রথমে ম্যান্ডি এ নিয়ে মুখ খোলেননি। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেলে তিনি অভিযোগ জানাতে বাধ্য হন।

জানা গেছে, খুবই বুদ্ধি ও সাহসের সঙ্গে বিষয়টি সামলেছেন ম্যান্ডি। প্রথমে কিছু বলেননি তিনি, সাইবার দুনিয়ায় এভাবে প্রতিদিন ট্রল ও সমালোচনার স্বীকার হতে হয় বলে চুপ করেছিলেন তিনি।

সম্প্রতি ম্যান্ডি পুলিশের দ্বারস্থ হয়ে এফআইআর দায়ের করেছেন। সোশ্যাল মিডিয়ায় এভাবে তাকে বদনাম করার জন্যও অভিযোগ দায়ের করেছেন তিনি। চণ্ডীগড়ের পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পাঞ্জাবি ফিল্মের জগতে জনপ্রিয় নায়িকা ম্যান্ডি তখর। এ ঘটনায় তার পাশে দাঁড়িয়েছেন দিলজিত দোসাঞ্জ, নীরু ও সোনম বাজওয়ার মতো তারকারা। ম্যান্ডি রব দা রেডিয়ো, আরদাস ও সর্দারজির মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন।

কিছুদিন আগেই সোনাক্ষী সিনহাকে সোশ্যাল মিডিয়ায় হেনস্থার দায়ে এক যুবককে গ্রেফতার করেছিল মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে ক্রমাগত হেনস্থা ও কুরুচিকর আক্রমণের অভিযোগ রয়েছে ধৃতের বিরুদ্ধে।

ওই যুবকের বিরুদ্ধে মুম্বাইয়ের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছিলেন সোনাক্ষী। তারপরই অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করে পুলিশ। সোনাক্ষী নিজেও সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের জন্য একটি ভিডিও পোস্ট করে অনুরোধ করেন কোনোভাবেই সোশ্যাল মিডিয়ায় হেনস্থা বরদাস্ত করতে না।

সোনাক্ষী এ প্রসঙ্গে বলেন, অনলাইন দুনিয়াটা অনেক বেশি নিরাপদ থাকার কথা ছিল, কিন্তু সেটা নেই। কিন্তু আমি চুপ করে থাকব না। আমি হেনস্থা সহ্য করব না, আপনারাও করবেন না। অনলাইন হেনস্থার বিরুদ্ধে চলুন সবাই মিলে রুখে দাঁড়াই। আমি এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলাম এবং তাকে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করেছে। আমি তাদের ধন্যবাদ জানাই। অনলাইন হেনস্থা একটা অপরাধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টাঙ্গাইলে ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। ...

কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে ছাত্রলীগের সংবাদসম্মেল মঙ্গলবার ...