Home | বিনোদন | বলিউড | সোনম কাপুর এবার ডিজাইনার

সোনম কাপুর এবার ডিজাইনার

sonom kapoorবিনোদন ডেস্ক : এবার ডিজাইনার হিসাবে বলিউড অভিনেত্রী সোনম কাপুর আত্মপ্রকাশ করলেন। ‘আয়েশা’ খ্যাত এ অভিনেত্রী ‘খুবসুরত’ নামের ছবিতে নিজেই ডিজাইন করতে যাচ্ছেন। তিনি ছটিটির জন্য স্বল্প বাজেটে আকর্ষণীয় পোশাক নকশা করছেন।
হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, বলিউড ক্যারিয়ারের প্রথম থেকেই সোনম নিজেই খ্যাতনামা ডিজাইনারদের পোশাক থেকে তার ছবির কস্টিউম বাছাই করেন। কিন্তু এবারই প্রথম তিনি নিজের ছবির কস্টিউম নিজেই ডিজাইন করছেন। ছবিতে সোনমকে রঙিন ট্র্যাক প্যান্ট এবং টি-শার্ট পরতে দেখা যাবে।

 

এ প্রসঙ্গে সোনমের মুখপাত্র জানান, এক সময়ের সুপার হিট হিরো অনিল কাপুরের তনয়া এবার নিজের ব্যক্তিগত পোশাক ডিজাইন করেছেন। এরপর তিনি একাধিকবার চলচ্চিত্রের কস্টিউম ডিজাইনের প্রস্তাব পেলেও কখনো রাজি হননি। তবে ‘খুবসুরত’ ছবির প্রযোজক বোন রেহা কাপুরের অনুরোধেই সোনম কাপুর ছবির পোশাক নকশা করছেন।
হিন্দুস্থান খবরে আরো বলা হয়, সাধারণত বলিউডের সিনেমাগুলোয় প্রধান অভিনেত্রীদের কস্টিউম বাজেট হয়ে থাকে ৭৫ লাখ থেকে ১ কোটি রুপি। ব্রান্ড এবং স্টাইলের কথা মাথায় রেখেই এত অর্থ বরাদ্দ করা হয়। কিন্তু এ ছবিতে সোনম নকশাকৃত কস্টিউমের জন্য মাত্র পাঁচ লাখ রুপি ব্যয় হবে। চলতি মাসের মাঝামাঝিতে ছবিটির শুটিং শুরু হবে। এটি ১৯৮০ সালের সুপারহিট ছবি খুবসুরতের রিমেক হবে। ২৮ বছর বয়সী সোনম নন্দিত অভিনেত্রী রেখা চরিত্রে রূপদান করবেন।
সোনম কাপুর ২০০৭ সালে সনজয় লীলার ‘সৌয়ারী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড চলচ্চিত্রে প্রবেশ করেন। তার বিপরীতে ছবিটির হিরো ছিলেন রনবীর কাপুর। ছবিটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি।
এরপর সোনম কাপুর ঐ সময়ের উটতি নায়ক শাহেদ কাপুরের বিপরীতে ‘মৌছম’ ছবিতে অভিনয় করেন। ছবিটিতে ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করার কারণে অনিল তনয়া হিসাবে গোটা বলিউডে হৈচৈ পড়ে যায়। এতে পিতা-কন্যার মধ্যে ঠান্ডা মনমালিন্য সৃষ্টি হয়।
এরপর ডেশিং হিরো আবে দোয়েলের সাথে ‘এশা’ ছবিতে আবারো চুম্বনের দৃশ্যে অভিনয় করেন সোনম কাপুর। এতেও বলিউডে তার জায়গা শক্ত হয়নি। এ নিয়ে অনিল কাপুরের সাথে মনমলিন্যের মাত্রা আরো বেড়ে যায়। এক পর্যায়ে সোনম পিতার বাড়ী ছেড়ে আলাদা বসবাস করতে শুরু করেন। এ সময়ে মুম্বাইয়ের এক ধন্যাঢ্য ব্যক্তির সাথে সোনমের লিভিং টুগেদারের গুঞ্জন শোনা যায়।
sonam kapoor 2সম্প্রতি সোনম বোন রেহার অনুরোধে আবার তিনি জুহুতে পিতার বাড়ীতে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছেন। অনিল কাপুর ইতিমধ্যে মেয়ের জন্য এয়ারকন্ডিশন্ড বাথরুমসহ আলাদা একটি এ্যাপার্টমেন্ট তৈরী করছেন। আগামী মাসের মধ্যে এ্যাপার্টমেন্টের নির্মাণ কাজ সম্পন্ন হলে সোনম সেই এ্যাপার্টমেন্টে বসবাস শুরু করবেন।

সম্প্রতি টুইটাওর সোনম লিখেছেন, বিয়ে না হওয়া পর্যন্ত তিনি বাবার এ্যাপার্টমেন্টেই থাকবেন। তবে তার ঘনিষ্টজনরা বলছেন, ভবিষ্যতই বলে দেবে সোনম পিতার বাড়ীতে একাকী কতো দিন থাকতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দীপবীরের বিয়ে হলো

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের সব জল্পনা-কল্পনা শেষে ইতালিতে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুপারস্টার রণবীর সিং ও ...

৫ যৌনকর্মীকে অভিনয়ের সুযোগ দেওয়া হলো বলিউডের ছবিতে

বিনোদন ডেস্ক : গল্পের সুবাদে চরিত্রকে ফুঁটিয়ে তুলতে অনেক সময় অচেনা কোনো ...