ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সুয়ারেজের জোড়া গোলে বার্সার রোমাঞ্চকর জয়

সুয়ারেজের জোড়া গোলে বার্সার রোমাঞ্চকর জয়

ক্রীড়া ডেস্ক : গ্রুপ অব ডেথের লড়াইয়ে ঘরের মাঠে পা পিছলে যাওয়া মানেই ছিটকে পড়ার শঙ্কা। ম্যাচের শুরুতে গোল খেয়ে এমন শঙ্কায় পড়েছিল তারা। তবে শেষ পর্যন্ত দলকে উদ্ধার করেছেন লুইস সুয়ারেজ। তার জোড়া গোলে ইন্টার মিলানের বিপক্ষে ২-১ গোলে রোমাঞ্চকর এক জয় পায় স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল বার্সেলোনা। ড্র হয়েছিল প্রথম ম্যাচে ইন্টার-স্লাভিয়া প্রাগের লড়াইও। তবে জার্মান দলটি অবশ্য এদিন স্লাভিয়াকে হারিয়েছে। তাই পয়েন্ট খোয়ালে কিছুটা হলেও সমস্যায় পড়তে হতো এমন সমীকরণ নিয়ে বুধবার দিবাগত রাতে ইন্টার মিলানের মুখোমুখি হয় বার্সেলোনা।

ম্যাচের শুরুতে ইনজুরি কাটিয়ে দলে ফেরা লিওনেল মেসিকে একাদশে নামিয়ে চমক দেখান বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। কিন্তু ম্যাচের শুরুতে উল্টো বার্সাকে চমকে দিয়েছিল ইন্টার মিলান। তবে উরুগুয়ান স্ট্রাইকার সুয়ারেজের জোড়া গেলো অল্পের জন্য রক্ষা পায় কাতালান জায়ান্টদের।

ম্যাচের প্রথমার্ধে মাত্র দুই মিনিটের মাথায় গোল হজম করে বসে বার্সেলোনা। ঝড়ের গতিতে বার্সার ডিফেন্সে ছুটে গিয়ে মার্তিনেসের পায়ে বল ঠেলে দেন সানচেজ। সানচেজের দ্রুত বাড়ানো বল নিয়ে দৌড় দেন মার্টিনেজ। আর বল জড়িয়ে দেন বার্সার জালে।

গোল খেয়ে দিশেহারা বার্সা প্রথমার্ধে তেমন গোছালো কোনো আক্রমণ করতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে ইন্টারের রক্ষণ তটস্থ করে রাখেন মেসি-সুয়ারেজরা। এর ফল আসে ৫৮তম মিনিটে। বদলি নামা ভিদালের বাড়ানো বলে সুয়ারেজ গোল করেন।

এরপর থেকে মূলত ইন্টারকে চেপে ধরে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ৮৪ মিনিটে আবারো গোল করেন সুয়ারেজ। জয় সূচক এই গোলটি নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর ডিবির

স্টাফ রির্পোটার :  রিমান্ডের প্রথম দিনেই যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ...

‘অশ্লীল’ পোশাক পরায় ফিলিপাইনে নারী পর্যটক গ্রেপ্তার

ইন্টারন্যাশনাল ডেস্ক : প্রেমিকের সঙ্গে ফিলিপাইনের সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়ে নিজের পছন্দ ...