ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে না: কামরুল

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় আসবে না: কামরুল

kamrulস্টাফ রিপোর্টার :  আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, যদি জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ চান, একাত্তরের মানবতাবিরোধীদের বিচার সমাপ্ত দেখতে চান; তাহলে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন। কারণ সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসতে পারবে না।
রবিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সংগঠনের উপদেষ্টা হাজি মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন জাসদ নেতা মীর হোসেন আখতার, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য কামরুল আহসান, হুমায়ুন কবির প্রমুখ।
বিএনপির উদ্দেশ্যে কামরুল ইসলাম বলেন, নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন। সংসদে এসে আলোচনা করুন। তত্ত্বাবধায়ক পুনর্বহালের আন্দোলনের নামে বিএনপি সহিংসতা করলে কোনো ছাড় দেওয়া হবে না বলেও তিনি জানান।
বিএনপির জনসমর্থন নেই দাবি করে আইন প্রতিমন্ত্রী বলেন, সাধারণ মানুষ এখন আর তত্ত্বাবধায়ক পুনর্বহালের মতো অদ্ভুত দাবির সঙ্গে নেই। বিএনপির জনসমর্থন না থাকায় এখন তারা বহির্বিশ্বে ধরনা দিচ্ছে, লবিং করছে।
বিদেশি কূটনৈতিকদের উদ্দেশে তিনি বলেন, ‘বিদেশি বন্ধুদের বলতে চাই, সংবিধানের বাইরে কোনো নির্বাচন হবে না। সংবিধানের মধ্যেই তথাকথিত রাজনৈতিক সংকট নিরসন সম্ভব। সমঝোতা এখান থেকেই খুঁজে বের করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...