ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সুষ্ট নির্বাচন দিলে এবার জনগন দেখিয়ে দিবে কার কত জনপ্রিয়তা আছে : নজির হোসেন

সুষ্ট নির্বাচন দিলে এবার জনগন দেখিয়ে দিবে কার কত জনপ্রিয়তা আছে : নজির হোসেন

সুনামগঞ্জ প্রতিনিধি : নিজের ভোট পছন্দের প্রার্থীকে দেয়ার সুযোগ এলে ব্যাপক সংখ্যাগরিষ্ঠ মানুষ এই বার আওয়ামীলীগ নৌকা প্রতীকের বিরুদ্ধে ভোট দেবে। ফলে খুব সহজেই দূর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত ক্ষমতাসীন দলটি পরাজিত হবে,বিজয়ী হবে বিএনপি ও ঐক্যফ্রন্ট। প্রত্যেকটা গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধবংস করে দেয়া হয়েছে। জনগনের জীবনে নাভিশ্বাস উঠেছে। ভোটাধিকার নাই পুরো দেশবাসীর। তারা শুধু যে ‘জাতীয় সংসদ নির্বাচন’-এ ভোট দেয়ার অধিকার হারিয়েছে তাই নয়,একই সাথে ইউনিয়ন পরিষদ,উপজেলা,পৌরসভা,সিটি কর্পোরেশনসহ কোন নির্বাচনেই তারা পছন্দের প্রার্থিকে ভোট দিতে পারছে না। আওয়ামীলীগের সাধারণ সমর্থকরাও ভোটাধিকার বঞ্চিত হচ্ছে। ধানের শীর্ষের মনোনীত প্রার্থীকে ভোট দিন। ইতিহাস নির্মানে অংশ নিন।

সুনামগঞ্জ-১আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট এর মনোনীত প্রার্থী সাবেক এমপি নজির হোসেন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন বিএনপির আয়োজিত বুধবার বিকালে নির্বাচনী প্রচারণার জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার নেতাকর্মীদের গায়েবী মামলা দিয়ে প্রতিদিনেই আটক করছে ভয়ে যাতে করে ধানের র্শীষের বিজয়ী হতে না পারে। সুষ্ট নির্বাচন দিলে এবার জনগন দেখিয়ে দিবে কার কত জনপ্রিয়তা আছে।

বাদাঘাট ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত নির্বাচনী জনসভায় রাখাব উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম আজাদ,আনিসুল হক,সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,তাহিরপুর উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম,সাধারন সম্পাক রুহুল আমিন,স্থগিত কমিটির সাধারন সম্পাদক জুনাব আলী,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল,ছাত্রদল নেতা মাহবুব মল্লিক,তোজাম্মিল হক নাসরুম,সুমন,সোহাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...