Home | ব্রেকিং নিউজ | সুর্বণচরে ৪ পরীক্ষার্থী বহিষ্কার

সুর্বণচরে ৪ পরীক্ষার্থী বহিষ্কার

নোয়াখালী প্রতিনিধি : সুবর্ণচরে আলিম পরীক্ষা চলাকালে পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করায় ৪ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল ) সকাল ১১টার দিকে সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ চরজুবিলী রাব্বানিয়া ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা দিতে আসা ঐ চার পরীক্ষার্থীকে বহিষ্কার করেন।

বহিষ্কৃতরা হলো- চরজুবিলী রাব্বানিয়া ফাজিল মাদ্রাসা পরীক্ষার্থী আবুল কালাম এর ছেলে মো: ওসমান গনি, নুর করিম দুলাল এর ছেলে মো: নুরুল হুদা সোহাগ, নুর নবীর ছেলে মো: সিরাজ উদ্দিন ও চরবাটা ইসমাইলিয়া আলিম মাদ্রাসার পরীক্ষার্থী মো হানিফ এর ছেলে মো: মেহেদী হাসান।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ জানান, পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ নিষেধ রয়েছে। তারপরও ঐ ৪ পরীক্ষার্থী নিয়ম না মেনে মোবাইল ফোন নিয়ে পরীক্ষা দিতে আসায় তাদের বহিষ্কার করা হয়েছে। তিনি জানান, পরীক্ষা নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন সবসময় ততপর রয়েছেন।

উল্লেখ্য শিক্ষা মন্ত্রনালয় ও শিক্ষা বোর্ডগুলো পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে ও পরীক্ষা কেন্দ্রে মোবাইল বা কোন ইলেক্ট্রিক ডিভাইস ব্যবহারসহ যে কোন ধরনের অসদুপায় অবলম্বনের ক্ষেত্রে কঠোর নিতিমালা প্রনয়ন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লন্ডনে দূত সম্মেলন : অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট : লন্ডনে বাংলাদেশি রাষ্ট্রদূতদের সম্মেলনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ...

ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ টাকা জরিমানা

প্রযুক্তি ডেস্ক : শিশু বিষয়ক নিরাপত্তা আইন ভঙ্গ করায় ইউটিউবকে ‘কয়েক হাজার কোটি’ ...