ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | সুমন কল্যানের সঙ্গীতে দেশের গান গাইলেন রাশিদুল হাসান কয়েছ

সুমন কল্যানের সঙ্গীতে দেশের গান গাইলেন রাশিদুল হাসান কয়েছ

suman kalyan and rashedul hasan kayesবিনোদন ডেস্ক : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশাত্ববোধক গান গেয়েছেন রাশিদুল হাসান কয়েছ । ”স্বাধীনতা স্বাধীনতা রক্তে ভেজা এই স্বাধীনতা” শিরোনামের গানটির গীতিকার ও সুরকার- জাকিউল হাই দিপু এবং সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যান। রাজধানীর মগবাজারস্থ ”সম্পর্ক” ষ্টুডিওতে শনিবার গানটি রেকর্ড করা হয়।

গানটি সম্পর্কে শিল্পী কয়েছ বলেন, ”গানটির বাণী ও সুর অত্যন্ত চমৎকার ও হৃদয়স্পর্শী। লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা । ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারি শহীদের সন্তানদের আর্তনাদ এ গানের মাধ্যমে ফুটে উঠেছে। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে”।

গানটি সম্পর্কে সঙ্গীত পরিচালক সুমন কল্যান বলেন, গানটির কথা ও সুর খুবই সুন্দর। আর শিল্পী গানটি গেয়েছেন ও ভালো। আশা করি গানটি সবার ভালো লাগবে।

ইতিমধ্যে গানটির চিত্রায়নের কাজও সমাপ্ত হয়েছে। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৈয়দ সাজ্জাদ হোসেন নিশি। খুব শিঘ্রই বিভিন্ন চ্যানেলে গানটি প্রচারিত হবে বলে জানান কয়েছ।

সঙ্গীতশিল্পী রাশিদুল হাসান কয়েছ পেশায় আইনজীবী। তিনি অনলাইন পত্রিকা বিডিটুডে২৪ডটকম এর সম্পাদক ও প্রকাশক। তিনি ১৯৯৩ ইং সন থেকে নিয়মিত কন্ঠশিল্পী হিসেবে বাংলাদেশ বেতারে সঙ্গীত পরিবেশন করে আসছেন ।

এর আগে শিল্পী কয়েছের গাওয়া সেজুল হোসেনের কথায়, সুমন কল্যানের সুর ও সঙ্গীতে “বিজয় ধ্বনি” শিরোনামে দেশের গান এবং হোসাইন সুমনের লেখা শিল্পীর সুরে ও সুমন কল্যানের সঙ্গীতে “আকাশ ভাঙ্গা বৃষ্টিতে” গান দুটি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয় ও দর্শকপ্রিয়তা পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসে দেশে আরও একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে দেশে আরও একজনের ...

বুধবার সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : আগামী ২৫ মার্চ (বুধবার) জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ...