ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | সুবর্ণচরে গৃহবধৃকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার আরও ১

সুবর্ণচরে গৃহবধৃকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার আরও ১

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য ব্যাগ্যা গ্রামে স্বামী-সন্তানদের বেঁধে রেখে এক গৃহবধূকে (৪০) ধর্ষণের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় এ নিয়ে মোট ৬ জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতার হওয়া ব্যক্তির নাম জসিম উদ্দিন ওরফে জোস্যা। বৃহস্পতিবার রাতে তাঁকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে সুবর্ণচরের চরজব্বর থানার পুলিশ।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, চট্টগ্রাম থেকে গ্রেফতার হওয়া জসিম মামলার এজাহারভুক্ত আসামি নন। তবে তদন্তে তাঁর নাম এসেছে। তাই জড়িত সন্দেহ তাঁকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া জসিমকে চট্টগ্রাম থেকে নোয়াখালীতে আনা হচ্ছে বলে জানায় ওসি।

প্রসঙ্গত, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রুহুল আমিনের নেতৃৃত্বে তার ১০-১২ জন অনুসারী রোববার গভীর রাতে তাদের ঘরের ভেতরে পুলিশ পরিচয়ে ঢোকে ভিকটিমের স্বামী সিএনজি-চালিত অটোরিকশার ড্রাইভার সিরাজ উদ্দিনকে মারধর ও তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে ঘরের বাইরে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। ওই নারীর স্বামী ও সন্তানের কান্নাকাটি শুনে প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করেন। “প্রথমে গ্রামের একজন পল্লী চিকিৎসককে ডাকা হয়। কিন্তু, ওই নারীর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হতে থাকায় দুপুরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।”ঐ নারী এখনো হাসপাতালে ভর্তি রয়েছে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ভাষ্যমতে, গৃহবধূকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...