Home | বিবিধ | আইন অপরাধ | সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণের ঘটনায় ৭জনের ৫দিনের রিমান্ড

সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণের ঘটনায় ৭জনের ৫দিনের রিমান্ড

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য ব্যাগ্যা গ্রামে স্বামী-সন্তানদের বেঁধে রেখে গৃহবধূ গণধর্ষণের ঘটনার মামলা ৯নং আসামী সালা উদ্দিন (৩৫) ও ৭নং আসামী আবুল (৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার এজাহারভুক্ত ও ঘটনায় জড়িত থাকায় মোট ৯জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে ৭জনের ৫দিনের রিমান্ড দিয়েছে আদালত।
শনিবার রাত থেকে রবিবার বিকাল ৫টা পর্যন্ত পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা  হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- মধ্য বাগ্যা গ্রামের টোকাইয়ের ছেলে সালা উদ্দিন ও একই গ্রামের সেরু মিয়ার ছেলে  আবুল।
চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, রাত ২টার  দিকে ফেনীর সদর উপজেলার সুলতানপুর এলাকার তার এক আত্মীয়ের বাড়ীতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামী সালা উদ্দিনকে গ্রেপ্তার করেছে নোয়াখালী ডিবি পুলিশের একটি দল।
তিনি আরো জানান, রবিবার বিকেল ৫টার দিকে চরজুবলী ইউনিয়নের আটকপালিয়া বাজার এলাকায় আবুলের  স্ত্রী  স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আবুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
এদিকে, রবিবার দুপুরে তাদের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২নং আমলী আদালতে গ্রেপ্তারকৃত ৭আসামীকে হাজির করা হলে বিচারক নবনিতা গুহ শুনানি শেষে তাদের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আসামীরা হচ্ছেন, এজাহারভুক্ত আসামী বাদশা আলম, স্বপন, সোহেল, বেচু এবং ঘটনায় জড়িত থাকায় সাবেক ইউপি মেম্বার রুহুল আমিন, জসিম উদ্দিন প্রকাশ জইস্যা ও হাসান আলী বুলু।
প্রসঙ্গত, ৩০ডিসেম্বর গভীর রাতে সুবর্ণচর উপজেলার চরজুবিলী মধ্য ব্যাগ্যা গ্রামে পুলিশ পরিচয়ে ঘরের ভেতরে ঢোকে স্বামী সিএনজি-চালিত অটোরিকশার ড্রাইভার সিরাজ উদ্দিনকে মারধর ও তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে ঘরের বাইরে নিয়ে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। ওই নারীর স্বামী ও সন্তানের কান্নাকাটি শুনে প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করেন। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যাংকে টাকা আছে, লুটপাটকারীদের জন্য নয় : সংসদে প্রধানমন্ত্রী

সংসদ প্রতিবেদক : জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ব্যাংকে টাকা আছে, ...

আ.লীগের ঐতিহ্য ধরে রাখতে হবে : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের নেতাকর্মীদের মনে প্রাণে সংগঠন করার আহ্বান জানিয়েছেন দলের ...