ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | সুপার মডেলে নগ্ন বীনা মালিক

সুপার মডেলে নগ্ন বীনা মালিক

 bina malikবিনোদন সংবাদদাতা :  এরই মধ্যে নগ্ন হয়ে বলিউডে বেশ আলোচিত পাকিস্তানী মডেল বীনা মালিক। বলিউডে তার কদর দিনদিন বাড়লেও নিজ দেশ পাকিস্তানে তিনি বেশ সমালোচিত। তবে সব সমালোচনাকে পেছনে ফেলে আবারো নগ্ন হলেন তিনি।

‘সুপার মডেল’ নামের ছবিটিতে প্রায় নগ্ন অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন নবীন বার্তা। এ ছবিতে অসমিত পাটেলের সঙ্গে কিছু রগরগে দৃশ্যেও কাজ করেছেন বীণা। বর্তমানে এ ছবির প্রমো প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এর মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনার মুখোমুখি হচ্ছেন বীণা। কারণ, আগের ছবির চেয়েও অনেক বেশি খোলামেলা হয়ে এখানে হাজির হয়েছেন তিনি। পাকিস্তানের মুসলিম বংশের মেয়ে হয়ে বলিউডের এ ছবিতে একাধিকবার বিকিনি পরে অভিনয় করারও সাহস করেছেন।

বীণা মালিক বলেন, আমি কাপড় খুলতে কোন সময়ই দ্বিধা করি না। এবারও করিনি। একজন সুপার মডেল চরিত্রে অভিনয় করতে গিয়ে এরকম উপস্থাপনটা খুব সাধারণ বিষয়। তবে আমি ছবিটি করে অনেক খুশি। অনেক সুন্দর একটি কাহিনীর ছবি এটি। শতভাগ উজাড় করেই কাজ করেছি। আশা করছি দর্শকদের ভাল লাগবে। উল্লেখ্য, ‘সুপার মডেল’ ছবিটি চলতি মাসের ২৭ তারিখ মুক্তি পাওয়ার কথা রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউনিসেফের সঙ্গে এক যুগ পূর্তি প্রিয়াঙ্কা চোপড়ার

বিনোদন ডেস্ক : বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে ‘বিশ্ব সুন্দরী’ ...

দুদিন না যেতেই রীতিমতো ঝড় তুলেছে শহিদ ও শ্রদ্ধা ‘হার্ড হার্ড’ গানটি

বিনোদন ডেস্ক : শহিদ কাপুর ও শ্রদ্ধা কাপুর জুটির নতুন ছবি ‘বত্তি ...