Home | বিবিধ | আইন অপরাধ | সুন্দরগঞ্জে যৌথ বাহিনীর অভিযান শেষ, গ্রেফতার ৬

সুন্দরগঞ্জে যৌথ বাহিনীর অভিযান শেষ, গ্রেফতার ৬

সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি : জঙ্গি আস্তানার খোঁজে ব্লক রেইড (নির্দিষ্ট এলাকা চিহ্নিত করে)দিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দুর্গম চরাঞ্চলে আবারও অভিযান শুরু করেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

রোববার ভোর ৩টা থেকে এই অভিযান শুরু করে কাউন্টার টেরোরিজম ইউনিট, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), জেলা পুলিশ লাইনের পুলিশ ও সুন্দরগঞ্জ থানা পুলিশের প্রায় ৬০ জন কর্মকর্তা ও সদস্যরা।

অভিযানে মামলার সাজাভুক্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামী এবং চিহ্নিত জুয়ারুসহ ৬জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল ফারুকের নেতৃত্বে চরবেষ্টিত সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর, বেলকা ও হরিপুর ইউনিয়নের চরগুলোতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু মুঠোফোনে বলেন, ভোর তিনটায় আমাদের এই অভিযান শুরু হয়। উপজেলার দুগম চরাঞ্চলগুলোতে অভিযান চালানো হচ্ছে। এতে সাজাভুক্ত, ওয়ারেন্টভুক্ত ও চিহ্নিত জুয়ারুসহ ৬জনকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হক মুঠোফোনে বলেন, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার আসামি গ্রেফতার, নৌ ডাকাতি প্রতিরোধ, এবং জঙ্গিদের তৎপরতা ও নাশকতা প্রতিরোধ এবং মানুষকে সচেতন করতে এই অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল ফারুক, সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু ও সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিয়ার রহমানসহ পুলিশের কর্মকর্তা ও সদস্যরা অংশ নিযেছেন।

এর আগে গত বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কযেকটি চরে অভিযান চালিয়ে একজন ডাকাতকে আটক করা হয়। পরদিন বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়ন এবং গতকাল শনিবার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের দুগম চরাঞ্চলগুলোর বিভিন্ন চরে অভিযান চালিয়ে কিছুই পায়নি তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে শিশু ধর্ষনের অভিযোগে কিশোর গ্রেফতার

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আরমান ...

নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন রিমান্ডে

ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার মামলায় উপজেলা ...