Home | ব্রেকিং নিউজ | সুনামগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদকের মুক্তির দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদের মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের উদ্যোগে ঘন্টা ব্যাপী সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সেলিম আহমেদ তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির সিহাব,সাংবাদিক ফোরামে সাধারণ সম্পাদক,এস এ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল কথার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার,সাংবাদিক ফোরামে সহ সভাপতি,আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী,সুনামগঞ্জের ডাক’র নির্বাহী সম্পাদক কে.জি মানব তালুকদার,সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,সাংবাদিক ফোরামের সহ সভাপতি দৈনিক জালালাবাদের প্রতিনিধি জসিম উদ্দিন,ফোরামের সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী,দৈনিক যায় যায় দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী,দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার,চ্যানেল ২৪টিভি’র জেলা প্রতিনিধি এ আর জুয়েল,ফোরামের অর্থ সম্পাদক ও একুশে টিভি’র প্রতিনিধি আব্দুস সালাম,দৈনিক সুনামগঞ্জের ডাক’র স্টাফ রিপোর্টার ফরিদ মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাকের সম্পাদক ও প্রকাশক ঢাকায় আটককৃত অধ্যক্ষ শেরগুল আহমেদকে গত ৪নভেম্বর কলেজের কাজে ঢাকায় অবস্থানকালে রাতের আধাঁরে ক্যাপিটাল হোটেল থেকে অন্যায় ভাবে গ্রেফতার করেছেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। তিনি একজন সংস্কৃতিমনা অসাম্প্রদায়িক মানুষ,যার বিচরণ সমাজের প্রতিটি স্তরের মানুষের সাথে। তাকে অন্যায়ভাবে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক নেতারা। আগামী ৪৮ঘন্টার মধ্যে তার মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামী সুনামগঞ্জ জেলা ও উপজেলার সকল সাংবাদিকরা কলম বিরতিসহ নানান কর্মসূচী পালনের ও হুশিয়ারী উচ্চারন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দর সিসি ক্যামেরার আওতায়

বেনাপোল প্রতিনিধি : দু দেশের আমদানি রফতানি বানিজ্যকে গতিশীল ও বন্দরের নিরাপত্বা ...

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...