Home | বিবিধ | আইন অপরাধ | সুনামগঞ্জে ৩৪ কেজি গাঁজা সহ ৩ জন আটক

সুনামগঞ্জে ৩৪ কেজি গাঁজা সহ ৩ জন আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে বাস থেকে ৩৪ কেজি গাঁজাসহ তিন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯ রোববার (০৬ মে) সকাল সাড়ে ৭টায় সদর থানা এলাকার মল্লিকপুর বাসস্ট্যান্ড থেকে ঢাকা -সিলেট-সুনামগঞ্জ রোডের আন্তজেলা বাস (ঢাকা মেট্রো-ব ১১-২২৮৮) বাস থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- সদর উপজেলার উত্তর আরফিন নগরের মৃত ফারুক আহমদের ছেলে মো: আলামিন (৩৮), বাহাদুরপুর গ্রামের মৃত মো: ছিফাত আলীর ছেলে মো: আমিনুল ইসলাম (৪০) ও ধোলাই পাড় গ্রামের মৃত মো: হোসেন আলীর ছেলে মো: মাইন উদ্দিন (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান জানান, র‌্যাব-৯ এর সিপিসি-৩ এর সুনামগঞ্জ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর সমন্বয়ে রোববার সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় যৌথ অভিযান চালিয়ে ৩৪ কেজি গাঁজাসহ পেশাদার ওই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়েছে। উক্ত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসা করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেপ্তারকৃত আসামীদেরকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে ছেলের হাতে বাবার মৃত্যু

নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলায় জমি লিখে না দেওয়ায় আফসার আলী (৭০) ...

বগুড়ায় অস্ত্রসহ যুবক আটক

বগুড়া প্রতিনিধি : বগুড়া শহর এলাকায় অভিযান চালিয়ে পিস্তল ও ম্যাগজিনসহ আশিক (২০) ...