Home | আন্তর্জাতিক | সুনামগঞ্জে হরতাল বিরোধী ১৪ দল ও মুক্তিযোদ্ধাদের পৃথক পৃথক বিােভ মিছিল অনুষ্টিত

সুনামগঞ্জে হরতাল বিরোধী ১৪ দল ও মুক্তিযোদ্ধাদের পৃথক পৃথক বিােভ মিছিল অনুষ্টিত

 মো : বোরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি, ৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : জামায়াত শিবিরের ডাকা ৪৮ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে ও প্রভাব পড়েনি সুনামগঞ্জে । গতকাল সোমবার সকাল থেকে জেলা শহরের অধিকাংশ দোকানপাট ,অফিস আদালত ও স্কুল কলেজ খোলা রয়েছে। শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপালার কোন যানবাহন ছেড়ে না গেলেও আভ্যন্তরিন রোডে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত হরতাল সমর্থকারী কোন পিকেটারকে রাস্তায় দেখা যায়নি। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট আইন শৃংখলা বাহিনী সদস্য মোতায়েন রয়েছে।
দুপুরে জেলা আওয়ামীলীগের নেতৃত্বাধীন ১৪ দল ও জেলা মুক্তিযোদ্ধা ইউনিট শহরে পৃথক পৃথকভাবে হরতাল বিরোধী পতাকা মিছিল করেছে। দুপুর ১২টায় রমিজ বিপনীস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে ১৪ দলের একটি মিছিল বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদণি করেন কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড: আপ্তাব উদ্দিন ,সাধারন সম্পাদক নুুরুল হুদা মুকুট ,প্রচার সম্পাদক হায়দার চৌধুরী লিটন, পরিবেশবিদ এড: শফিকুল আলম, সদর আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল কালাম,জেলা জাসদের সভাপতি আ ত ম সালেহ।
অপরদিকে দুপুর সাড়ে ১২টায় মুক্তিযোদ্ধা কার্যালয় থেকে জেলা মুৃক্তিযোদ্ধা ইউনিটের একটি পতাকা মিছিল বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদণি করে কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় উপাস্থিত ছিলেন জেলা মু্িক্তযোদ্ধা কমান্ডার হাজী নুরুল মোমেন, ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান ও জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ প্রমুখ ।
বক্তারা যুদ্ধাপরাধীদের ফাসিঁর রায় দ্রুত কার্যকর করার দাবী জানান। পাশাপাশি জামায়াত শিবিরের দেশব্যাপী নৈরাজ্য প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পরে সকলকে আন্দোলনের অংশ নেওয়ার আহবান জানান।

x

Check Also

শ্রীলঙ্কায় বোমা হামলা : নিহত বেড়ে ২০৭

ইন্টারন্যাশনাল ডেস্ক : শ্রীলঙ্কার তিনটি চার্চ, তিনটি অভিজাত হোটেল, কলম্বো এবং এর পার্শ্ববর্তী ...

শ্রীলঙ্কা বিমানবন্দর এলাকায় বোমা উদ্ধার

ইন্টারন্যাশনাল ডেস্ক : সিরিজ বোমা হামলার পর শ্রীলঙ্কার বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দর (বিআইএ) এলাকায় ...