ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | সুনামগঞ্জে বিশ্ব শিশু দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা

সুনামগঞ্জে বিশ্ব শিশু দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা

Shishu Dibosh(1)সুনামগঞ্জ প্রতিনিধি: শিশু সমাবেশ, সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক মঞ্চায়ন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগঞ্জে পালিত হয়েছে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৩ ।
আজ দুপুর ২ টায় স্থানীয় আবুল হোসেন মিলনায়তনে (বিডি হল) বর্ণাঢ্য এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্তি জেলা জেলা প্রশাসক (রাজস্ব) শাফায়াত মাহবুব চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ এর সিলেট অঞ্চলের পরিচালক মোঃ কামরুল ইসলাম।
প্রধান অতিথি শাফায়াত মাহবুব চৌধরী বলেন, আজকের শিশুরাই আমাদের আগামীর ভবিষ্যৎ। তাদেরকে আধুনিক ও নৈতিক শিক্ষার সমন্বয়ে গড়ে তুলতে পারলেই আমাদের পক্ষে সুখী, সম্মৃদ্ধ সোনার বাংলাদেশ গড়া সম্ভব।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবজিৎ সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু একাডেমীর পরিচালক বাদল চন্দ্র বর্মণ। এর আগে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশুদের নিয়ে রচিত নাটক পরিবেশন করে যথাক্রমে জেলা শিল্পকলা একাডেমী ও ‘বন্ধন থিয়েটার’ সুনামগঞ্জ। পরে সপ্তাহব্যাপী আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমীর যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সহযোগিতায় ছিল ইউনিসেফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...