Home | বিবিধ | আইন অপরাধ | সুনামগঞ্জে বিদেশি মদ ও গাজা সহ ২জন আটক

সুনামগঞ্জে বিদেশি মদ ও গাজা সহ ২জন আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলা সীমান্তবর্তী এলাকা পৃথক দুটি অভিযান চালিয়ে বিদেশি মদ ও গাঁঁজার চালানসহ দুই মাদক ব্যবসায়িকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও র‌্যাব-৯, সিপিসি ৩ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হল, বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের সীমান্তবর্তী মাছিমপুর গ্রামের কিতাব আলীর ছেলে সুবাস মিয়া (৪০) ও একই গ্রামের গোলাপ মিয়ার ছেলে আহাদ উল্লাহ (৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের উপ পরিদর্শক রবি উল্লাহ জানান, শনিবার (১৬ মার্চ) রাতে উপজেলার মাহিন্দ্রনগর সড়কে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও র‌্যাব-৯,সিপিসি ৩ক্যাম্পের সদস্যদের অপর একটি যৌথ অভিযানে প্লাষ্টিকের বস্তা ভর্তি ৫কেজি ভারতীয় গাজা সহ মাছিমপুর গ্রামের মাদক ব্যবসায়ি আহাদ উল্লাাহকে আটক করা হয়। পরে তিনি বাদী হয়ে এ ব্যাপারে শনিবার রাতেই বিশ্বম্ভরপুর থানায় পৃথক একটি মামলা দায়ের করেন।

অপর দিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক শোয়ের আহমদ চৌধুরী জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও র‌্যাব-৯, সিপিসি ৩ক্যাম্পের সদস্যদের যৌথ অভিযানে অপর একটি দল শনিবার রাতে বিশ্বম্ভপুরের সীমান্তবর্তী মাছিমপুর গ্রামের সুবাসের বাড়ি থেকে ৩২বোতর বিদেশি মদ জব্দ করা হয়। এ সময় বসতবাড়ির মালিক ও মাদক ব্যবসায়ি সুবাসকে আটক করা হয়। এ ব্যাপারে তিনি বাদী হয়ে রাতেই বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, রবিবার (১৭র্মাচ) আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপিটুনির ঘটনায় কাউকে ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রির্পোটার : যারা সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে গণপিটুনির মতো ঘটনা ঘটাবে—তাদের প্রত্যেকের বিরুদ্ধে ...

মাটির নিচে অলৌকিক শব্দ!

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে কুড়াগাছা ইউনিয়নের আংগারিয়া পাহাড়ি অঞ্চলে মাটির নিচ থেকে ...