ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | সুনামগঞ্জে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালের পক্ষে মিছিল সমাবেশ করেছে দলের নেতাকর্মীরা

সুনামগঞ্জে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালের পক্ষে মিছিল সমাবেশ করেছে দলের নেতাকর্মীরা

মো : বোরহান উদ্দিন সুনামগঞ্জ প্রতিনিধি, ৫ মার্চ বিডিটিুডে ২৪ডটকমঃ  আজ  মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ফজলুল হক আসপিয়ার নেতৃত্বে শহরের পুরাতন বাসষ্টেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এক সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ফজলুল হক আসপিয়া,সহ সভাপতি মলি¬ক মইনুদ্দিন সুহেল,সহ সভাপতি এড: মাসুক আলম.সহ সাধারন সম্পাদক নাসিম উদ্দিন লালা,সাংগঠনিক সম্পাদক আ স ম খালেদ,সহ সাংগঠনিক সম্পাদক শুয়েব আহমদ,আইন বিষয়ক সম্পাক এড: তৈয়বুর রহমান বাবুল, এড: শেরেনুর আলী,সদর থানা বিএনপির সাধারন সম্পাদক সেলিম আহমদ ও যুবদলের যুগ্ম আহবায়ক সুহেল আহমদ,খয়েছ আহমদ, জুয়েল আহমদ, মুর্শেদ আলম,যুবদল নেতা ও জেলা তারেক পরিষদের আহবায়ক মো: আব্দুল মজিদ, জেলা ছাত্রদলের আহবায়ক নুরুল ইসলাম নুরুল,যুগ্ম আহবায়ক মো: সামছুজ্জামান, তফাজ্জল হোসেন, জামাল উদ্দিন বাকের,কামরুল হাসান রাজু, রায়হান উদ্দিন, কালারচাঁন প্রমুখ।
অপরদিকে জেলা বিএনপির সহ সভাপতি ওয়াকিবুর রহমান গিলমান ও সহসভাপতি নাদের আহমদের নেতৃত্বে হরতালের সমর্থনে বিএনপির অপর অংশের আরো একটি বিক্ষোভ মিছির শহরের পৌর চত্বর থেকে বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে পৌর চত্বরের সামনে এসে সমাবেশ করে। এ সময় উপস্থিত ছিলেন,জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুল্ল¬াহ আল নোমান, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক  শফিকুল হক, শাহ আলম প্রমুখ ।
বক্তারা বলেন, বর্তমান সরকার দেশে যেভাবে গণহত্যা শুরু করেছে তার পরিনতি শুভ নয়। অবিলম্বে এ সমস্ত হত্যা বন্ধ করে তত্বাবধাক সরকার ব্যবস্থা পূর্ণ:বহালের দাবী জানান।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...