ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সুনামগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

সুনামগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে ।

শনিবার (১৫ আগষ্ট) সকাল ৯টায় পৌরসভার ঐতিহ্যবাহী যাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের নেতৃত্বে প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা।

এ উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য, জেলা পরিষদ, সুনামগঞ্জ প্রেসক্লাব (উকিলপাড়া) , জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ,  শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাড.আপ্তাব উদ্দিন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,সুুুুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেরগুল আহমদ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মজ্ঞুর আহমদের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা একে একে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল ও তবারক বিতরণ এবং গাছের চারা রোপণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোলে দেড় কেজি সোনার বার সহ মহিলা পাচারকারিকে আটক

বেনাপোল প্রতিনিধি : ভারতে পাচারের সময় বেনাপোলের পাঁচভূলোট সীমান্ত থেকে আজ মংগলবার দুপুরে ...

বাঁশদহ ইউনিয়নের ভূমি সহকারী কে জীবননাশের হুমকি ইউপি চেয়ারম্যানের

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদরের বাঁশদহ ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তাকে জীবননাশের হুমকি ...