Home | ব্রেকিং নিউজ | সুনামগঞ্জে নন্দন কান্দি ধর নিজের কর্ম গুনে হ্যাট্রিক

সুনামগঞ্জে নন্দন কান্দি ধর নিজের কর্ম গুনে হ্যাট্রিক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্দি ধর নিজের কর্ম গুনে হ্যাট্রিক করেছেন। তিনি ৩য় বারের মতো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট চৌকস অফিসার হিসেবে মনোনীত হয়েছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নন্দন কান্তি ধর। একই সাথে মাদক উদ্বার অভিযানে জেলার শ্রেষ্ট থানা হিসেবে তাহিরপুর থানা নির্বাচিত হয়েছে। এ উপলক্ষে গত বুধবার ১২ই সেপ্টেম্বর সুনামগঞ্জ জেলা পুলিস লাইন্সে মাসিক কল্যান সভায় পুলিশ সুপার (এসপি) মো বরকতউল্লাহ খান সম্মাননা হিসেবে ক্রেষ্ট,সম্মানতা স্মারক তুলে দেন ওসি নন্দন কান্তি ধরের হাতে। সে সময় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপারবৃন্দসহ জেলার পুলিশ প্রশাসনের ঊর্দ্ধতন কর্মকর্তাগন।

জানাযায়,চলতি বছরের আগষ্ট মাসের মাসিক পর্যালোচনায় তাহিরপুর থানার ওসি নন্দন জেলার শ্রেষ্ট হিসেবে সম্মাননা পেয়েছিলেন। এদিকে,অনুরূপ ভাবে পুরস্কৃত অন্যান্য পুলিশ কর্মকর্তারা তাহিরপুর থানার এস আই মুহিত মিয়াকে ওয়ারেন্ট তামিলে পুরস্কৃত করেন।

এদিকে,আবারো জেলার শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা হিসাবে মনোনীত করায় পুলিশ সুপার মো বরকতুল্লাহ খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহিরপুর থানার ওসিসহ অফিসার ও তাহিরপুর থানা সকল কর্মকর্তা ও ফোর্সবৃন্দ। সাথে সাথে সাফল্যের ধারাবাহিকতায় হ্যাট্রিকে ওসি নন্দন ধরকে অভিনন্দন জানিয়েছেন তাহিরপুর উপজেলাবাসীসহ অনেকে।

তাহিরপুর উপজেলাবাসী জানান-উদ্দেশ্য সৎ থাকলে মানুষ নিজেকে কতটা উচ্চতায় নিয়ে যেতে পারে তার জলন্ত প্রমান মানবসেবার প্রদর্শক তাহিরপুর থানার ‍ওসি নন্দন কান্তি ধর। পরপর তিনবার সুনামগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়া সেটাই প্রমান করে।

সভায় সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকত উল্লাহ খান বলেন-গত আগষ্ট মাসে জেলার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক,জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করে। মাদক, সন্ত্রাস,জঙ্গি,নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে কাজ করায় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃৃত করা হয়। যাতে করে আগামী দিন গুলোতে পুলিশ প্রশাসনের সুনাম বয়ে আসার জন্য সবার আগ্রহ ও প্রচেষ্টা অব্যাহত থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালন শাহ কলেজে মাদক বিরোধী গনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত

মাহবুব মুরশেদ শাহীন, হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) : ঝিনাইদহের হরিণাকুণ্ডু সরকারি লালন শাহ কলেজে মাদক ...

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বাগেরহাট পৌরসভা চ্যাম্পিয়ন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ...