ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | সুনামগঞ্জে জামায়াতের বিক্ষোভ মিছিলঃ আটক ১

সুনামগঞ্জে জামায়াতের বিক্ষোভ মিছিলঃ আটক ১

মো: বুরহান উদ্দিন,  সুনামগঞ্জ প্রতিনিধিঃ জামায়াতের সহকারি সেক্রেটারী জেনারেল আব্দুল কাদের মোল্লাসহ শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি, ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতাকর্মী ও আলেমগণের মুক্তি, তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পূণর্বহাল ও সরকারের পদত্যাগের দাবীতে সুনামগঞ্জে জামায়াতের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৯টায় শহরের আলিমাবাগ জামে মসজিদের সামনে থেকে একটি মিছিল বের হয়ে কাজিরপয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা নায়েবে আমীর মাওলানা তোফায়েল আহমদ খান এর নেতৃত্বে অনুষ্ঠিত মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ, জেলা শিবিরের প্রকাশনা ও ছাত্রকল্যাণ সম্পাদক হাফেজ জাকির হোসাইন, প্রচার ও পাঠাগার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, পৌর নায়েবে আমীর মোঃ নুরুল ইসলাম, সেক্রেটারী মোঃ আব্দুল আলী প্রমূখ।
মিছিল পরবর্তী সমাবেশ বক্তারা অবিলম্বে জামায়াতসহ ১৮ দলের সকল নেতাকর্মীর মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে এনে পদত্যাগ করতে সরকারের প্রতি আহ্বান জানান।
মিছিল শেষে ষোলঘর এলাকা থেকে জামায়াত সন্দেহে মাসুদ রানা (৩৫) নামের এক পথচারীকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, জামায়াতের ঝটিকা মিছিল করার চেষ্টার সময় জামায়াত সমর্থক মাসুদ রানাকে আটক করা হয়েছে। আটক মাসুদ রানার বাড়ি ময়মনসিংহের ত্রিশালে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুর্নীতির মামলায় জামিন পেলেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার : দুর্নীতি দমন কমিশনের করা জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ...

দুর্নীতি মামলায় জামিন নিতে আদালতের পথে খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার :  জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মসমর্পণ ...