Home | বিবিধ | আইন অপরাধ | সুনামগঞ্জে উপজেলা চেয়ারম্যান কতৃক গৃহবধূ ধর্ষনের অভিযোগ

সুনামগঞ্জে উপজেলা চেয়ারম্যান কতৃক গৃহবধূ ধর্ষনের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় এক গৃহবধূ ধর্ষনের অভিযোগে উঠেছে। এই অভিযোগ উঠেছে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুর অর রশিদের দিকে। চেয়ারম্যান কতৃক ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেছে ধর্ষীত ঐ গৃহবধু। এই ঘটনা প্রকাশের পর উপজেলার বিক্ষুদ্ধ স্থানীয় লোকজন বিচার দাবী জানিয়ে মিছিল করেছে। এদিকে ধর্ষনের অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ।

অভিযোগ ও স্থানীয় একাবাসীর সূত্রে জানাযায়, বুধবার (২৬সেপ্টেম্বর) দুপুরে ফতেপুর ইউনিয়ন পরিষদের বাগুয়াগ্রামের ৩সন্তানের জননীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন সেলাই প্রশিক্ষণে অংশ গ্রহনের জন্য বাছাইয়ে তার নাম চুড়ান্ত করবেন এবং তাকে একটি সেলাই মেশিন দেবেন এছাড়া চাকরির প্রলোভনও দেন তিনি। পরে তাকে ওই গৃহবধূর আইডি কার্ড ও ছবি নিয়ে চেয়ারম্যানের অফিস কক্ষে যেতে বলেন। অফিস কক্ষে প্রথম দফা আলাপ-আলোচনা শেষে দ্বিতীয় দফা ও গৃহ বধূকে পরিষদ কার্যালয়ের দু’তলায় নিয়ে যান সেখানে ওই গৃহ বধূকে কু-প্রস্তাব দেন। পরে কু-প্রস্তাবে সম্মতি না দেওয়ায় জোড়পূর্বক তাকে ধর্ষণ করে।

ধর্ষনের অভিযোগ অস্বীকার করে উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ বলে,এটা আমার বিরোদ্ধে একটি পরিকল্পিত সাজানো ঘটনা। আমাকে সামাজিক ভাবে অপদস্থ ও আমাকে ফার্সানোর জন্য আমার পতিপক্ষরা এই ঘটনাটি গঠিয়েছে। আমি এই ঘটনার সাথে জরিত না। ঘটনার সময় উল্লেখ করা হয়েছে তখন আমি উপজেলা পরিষদে ছিলাম না। তখন আমি ও উপজেলা আ,লীগের সভাপতি সাহেব সহ কয়েকজন মিলে একটি বিচার কাজ সমাধান করার জন্য শালুকাবাদ এলাকায় ছিলাম।

বিশ্বম্ভরপুর থানার ওসি মোহাম্মদ মাহবুবুর রহমান জানান দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান হারুর অর রশিদের অফিসের রেষ্ট হাউজে। এঘটনায় বিকটিম বাদী হয়ে বিম্ভম্বরপুর থানায় উপজেলা চেয়ারম্যান হারুর অর রশিদকে আসামী করে লিখিত ধর্ষণের অভিযোগে নারী ও শিশূ নির্যাতন দমন সংশোধনী ২০০৩ এর ৯ (১) ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং ২০,তাখির-২৬,০৯,১৮ইং। তিনি আরো জানান,মামলা দায়েরের পর থেকে আমরা আসামীকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে। ডাক্তারী পরীক্ষার জন্য ঐ গৃহবধুকে সুনামগঞ্জ পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অপারেশনের পর ...

ব্রিটিশ প্রধানমন্ত্রীকে দুই সপ্তাহ সময় দিল ইইউ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ব্রেক্সিট সমস্যা সমাধানে ও চুক্তিবিহীন ব্রেক্সিট ঠেকাতে ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা ...