ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ে এ্যাকটিভ সিটিজেন্স ইয়ুথ লিডার্সের ইউনিট গঠন ও সুরমা উচ্চ বিদ্যালয়ে সাংগঠনিক কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত:

সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ে এ্যাকটিভ সিটিজেন্স ইয়ুথ লিডার্সের ইউনিট গঠন ও সুরমা উচ্চ বিদ্যালয়ে সাংগঠনিক কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত:

sunamganj mapমো: বুরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি :  ১৫ই সেপ্টেম্বর দক্ষিণ সুনামগঞ্জের গনি নগর ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ে এ্যাকটিভ সিটিজেন্স ইয়ুথ লিডার্সের ইউনিট গঠিত হয়। এ সময় জেলা ইয়ুথ লিডার্সের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুস সালাম মাহবুব ও সাংগঠনিক সম্পাদক শহীদনূর আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন গনি নগর ষোল গ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এস.কে.এম শামসুল হুদা, সহকারী শিক্ষক রুহুল আমীন ও রূপক তালুকদার। উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে সমাপ্তি রানী দাস কে কো-অর্ডিনেটর,আল-আমীন কে  সহ- কো-অর্ডিনেটর, সচি রানী কে কোষাদক্ষ, আল-আমীন(২) কে দপ্তর সম্পাদক, মাহফুজা আক্তার মিতা কে প্রচার সম্পাদক, প্রবীর চন্দ্র দাস কে সহ- প্রচার সম্পাদক, বাপ্পী চন্দ্র দাস কে কর্মশালা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক, জন কান্তি সরকার কে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং খোরশেদ আলম হীরা কে পাঠাগার বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়। পরবর্তিতে সুরমা উচ্চ বিদ্যালয়ে এ্যাকটিভ সিটিজেন্স ইয়ুথ লিডার্সের সাংগঠনিক কর্মশালা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা এ্যাকটিভ সিটিজেন্স ইয়ুথ লিডার্সের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সালাম মাহবুব ও সাংগঠনিক সম্পাদক শহীদনূর আহমেদ।
অতিথি বৃন্দ তাদের বক্তব্যে বলেন- ”বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত আতœনির্ভরশীল করে গড়ে তুলতে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে, কারন আমরা সবাই সমাজের কাছে ঋনি।”
এই কর্মশালায় সুরমা উচ্চ বিদ্যালয়ের ৮০ জন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...