ব্রেকিং নিউজ
Home | জাতীয় | সুনামগঞ্জের তাহিরপুরে পল্লী বিদ্যুতের বিদ্যুতায়ন কার্যক্রম উদ্ধোধন করলেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনা

সুনামগঞ্জের তাহিরপুরে পল্লী বিদ্যুতের বিদ্যুতায়ন কার্যক্রম উদ্ধোধন করলেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনা

Picture Sunamgonj (Dan Mozena)মোঃ বুরহান উদ্দিন, সুনামগঞ্জ সংবাদদাতা : মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনা বলেছেন, বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে সুনামগঞ্জ অন্যতম ও প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ। এখানকার হাওরাঞ্চলে বিদ্যুত উন্নয়ন কার্যক্রম উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। তিনি আরও বলেন বাংলাদেশ দ্রুত মধ্যআয়ের দেশে পরিণত হবে। সুনামগঞ্জে দুই দিনের সফরে এসে তাহিরপুর উপজেলার বড়ছড়া শুল্ক স্টেশন সংলগ্ন জয় বাংলা বাজারে বিদ্যুতায়ন উপলক্ষে আজ  বুধবার দুপুরে আয়োজিত এক সুধী সমাবাশে তিনি এসব কথা বলেন।
পরিদর্শন শেষে তাহিরপুর উপজেলার  জয়বাংলা বাজারে পল্লী বিদ্যুতের বিদ্যুতায়ন কার্যক্রম উদ্ধোধন করেন।
এ সময় তার সংগে স্ত্রী গ্রেস মজীনা, স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, অতিরিক্ত জেলা প্রশাসক প্রশাসক দেবজিত সিংহ,সুনামগঞ্জ-৮বিজিবি র অধিনায়ক লে কর্নেল মাকসুদুল হক,অতিরিক্ত জেলা পুলিশ সুপার জাফর আহমদ প্রমুখ।
এর আগে রাষ্ট্রদূত বাংলাদেশের দ্বিতীয় সুন্দরবন খ্যাত রামসার সাইট টাঙ্গুয়ার হাওর পরিদর্শন করেন। দুপুরে  তিনি বারেক টিলা ও রাজারগাঁওয়ে অদৈত্য মহাপ্রভুর আখড়াবাড়ি পরিদর্শন করেন। মার্কিন রাষ্ট্রদূত ড্যান মজিনা বুধবার রাতে দুই দিনের সফরে তিনি সুনামগঞ্জে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...