ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | সিলেট সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির জনসভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নীলনকসার একতরফা নির্বাচন প্রতিহত করা হবে …….মোঃ আকবর আলী।

সিলেট সদর উপজেলার ২নং হাটখোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির জনসভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নীলনকসার একতরফা নির্বাচন প্রতিহত করা হবে …….মোঃ আকবর আলী।

sylhet mapসিলেট থেকে : গতকাল ২৪ অক্টোবর বৃহস্পতিবা সন্ধ্যা ৭ ঘটিকায় হাটখোলা ইউনিয়ন বিএনপির ৮নং ওয়ার্ড কমিটি গঠনের লক্ষে স্থানীয় বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক জনসভা অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা মুনু মিয়ার সভাপতিত্বে ও হাটখোলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি দুলাল রেজার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ২নং হাটখোলা ইউনিয়ন বিএনপি নেতা মোঃ আকবর আলী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শহীদ জিয়া ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ সিলেট বিভাগের সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী মোঃ ফরিদ মিয়া।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপি নেতা দিলোয়ার হোসেন, জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরুল হক সামাদ, সহ-সভাপতি সেলিম আহমদ, শাহ খররুম ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আলী, যুবদল নেতা জিয়াউল হক প্রমুখ।
উক্ত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ আকবর আলী বলেন, আওয়ামীলীগ বাকশালী সরকারকে সংগ্রাম কমিটির মাধ্যমে এই জালিম সরকারের নীলনকসার একতরফা নির্বাচন প্রতিহত করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, গত ২১শে অক্টোবর রাতে বিএনপির নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহর ফেরার সময় পুলিশ বাধা ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে বিনা অজুহাতে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরও বলেন, যদি অনতিবিলম্বে বেগম খালেদা জিয়ার নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের রুপ রেখা না মেনে সরকার যদি একতরফা নির্বাচন করেন তাহলে কেন্দ্রে কেন্দ্র সংগ্রাম কমিটি তা প্রতিহত করিবে। তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে কর্মসূচী ঘোষনা করিবেন সে কর্মসূচীতে ১৮দলীয় জোটের নৃতৃবন্দেকে ঝাপিয়ে পড়তে হবে।
এদিকে প্রধান অতিথি উপস্থিতিতে মোঃ মনু মিয়াকে সভাপতি ও রইছ আলীকে সাধারণ সম্পাদক এবং আব্দুল মজিদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১০১ সদস্য বিশিষ্ট ২নং হাটখোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়। অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র-সভাপতি মশারফ মিয়া, সহ-সভাপতি আব্দুর রুপ, সহ-সভাপতি আব্দুস ছোববহান, সহ-সভাপতি আছকীর মিয়া, সহ-সাধারণ সম্পাদক, তারা মিয়া ভুলাই, সহ-সাংগঠনিক সম্পাদক অফিক মিয়া, প্রচার সম্পাদক হবিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক বাহার উদ্দিন, অর্থ সম্পাদক জফুর মিয়া, সহ-অর্থ সম্পাদক আব্দুল মোতালিব, দপ্তর সম্পাদক মনির হোসেন, সহ-দপ্তর সম্পাদক এলাইছ মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক দুদু মিয়া, ক্রীড়া সম্পাদক রহমত আলী, সাহিত্য ও সমাজ সম্পাদক মস্তফা আহমদ, সিনিয়র সদস্য আকবর আলী, ফরিদ মিয়া, দিলোয়ার হোসেন, সদস্য জৈন উদ্দিন ও নুর উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্তৃক বিভিন্ন ...

আগৈলঝাড়ায় ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত ২০১৭-১৮ বাজেট ঘোষণা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :বরিশালের আগৈলঝাড়ার ৪নং গৈলা মডেল ইউনিয়ন ...