ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | সিলেটে জামায়াতের অর্ধদিবস হরতাল চলছে

সিলেটে জামায়াতের অর্ধদিবস হরতাল চলছে

স্টাফ রিপোর্টার, ২৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : সিলেটের বিশ্বনাথ উপজেলায় ২০ মার্চ (বুধবার) হরতাল চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে এক জামায়াত কর্মীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে সিলেট বিভাগে জামায়াতের ডাকা আধাবেলা হরতাল ঝটিকা মিছিল, অবরোধ ও বোমা বিষ্ফোরণের মধ্য দিয়ে শুরু হয়েছে।

তবে, যে কোনো ধরনের নাশকতা এড়াতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। প্রতিটি মোড়ে অবস্থান নিয়েছে বিপুল সংখ্যক র‌্যাব বিপুল সংখ্যক সদস্য।

রোববার সকাল সাড়ে ৬টায় নগরীর দর্শনদেউড়ী এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে হরতাল সমর্থনকারীরা। এসময় তারা কয়েকটি হাতবোমার বিষ্ফোরণ ঘটায়। সকাল ৭টায় মিরাবাজার ও সোবহানীঘাট এলাকায় ঝটিকা মিছিল করে হরতালকারীরা।

এদিকে বিশ্বনাথেও হরতালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল থেকে নগরীতে বিচ্ছিন্নভাবে কিছু রিকশা ও অটোরিকশা চলাচল করলেও ভারী যানবাহন চলছেনা। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ। পাশাপাশি টহল দিচ্ছে র‌্যাব ও বিজিবি। সিলেট থেকে ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো বাস। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালের কারণে নগরীর বেশিরভাগ রাস্তাই অনেকটা ফাঁকা এবং দোকানপাটও বন্ধ রয়েছে।

প্রসঙ্গত ,গত (২০ মার্চ) বুধবার সিলেট মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়েরের মুক্তির দাবিতে হরতাল চলাকালে বিশ্বনাথে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় হরতালকারীদের। সংঘর্ষে গুলিতে জামায়াত কর্মী গোলাম রব্বানী নামের এক জামায়াতকর্মী নিহত হন।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...