Home | ফটো সংবাদ | সিলেটে এরশাদের জন্য প্রস্তুত বিশাল মঞ্চ

সিলেটে এরশাদের জন্য প্রস্তুত বিশাল মঞ্চ

সিলেট প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য সিলেটে বিশাল মঞ্চ প্রস্তুত করা হয়েছে। নগরীর রেজিস্ট্রারি মাঠে জাতীয় পার্টির সমাবেশস্থলে এ মঞ্চ নির্মাণ করা হয়েছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের সকল নির্বাচনী আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে মাঠে নামছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ জিয়ারত করে ‘নতুন মিশনের’ যাত্রা শুরু করবেন তিনি। বিকেলে রেজিস্ট্রারি মাঠে জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যও রাখবেন তিনি।

সরেজমিনে দেখা যায়, রেজিস্ট্রারি মাঠে এরশাদের জন্য বিশালাকারের মঞ্চ নির্মাণ করা হয়েছে। মঞ্চের আকার প্রস্থে প্রায় ২৫ ফুট এবং দৈর্ঘ্যে ৪০ ফুট বলে জানালেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও সিলেট-২ আসনের সাংসদ ইয়াহইয়া চৌধুরী এহিয়া।

এরশাদের সিলেট সফর ঘিরে সকল প্রস্তুতিই সম্পন্ন বলেও জানালেন তিনি।

এদিকে এরশাদের সফর ঘিরে সিলেট জাপায় এখন সাজ সাজ রব। দলীয় প্রধানের সফরকে সফল করতে দলটির নেতাকর্মীরাও ব্যাপক তৎপর।

সূত্র মতে, দুটি লক্ষ্যকে সামনে রেখে পথ চলছে জাতীয় পার্টি। ওই দুই লক্ষ্য হচ্ছে- আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবকয়টি আসনে প্রার্থী দেয়া এবং সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল জাতীয় পার্টিকে শক্তিশালী ও গতিশীল করা। লক্ষ্য বাস্তবায়নের আজ সিলেট থেকে কার্যক্রম শুরু করছেন এরশাদ।

সূত্র জানায়, দলের চেয়ারম্যানের সফরকে সফল করতে সিলেটে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নেয়া হয়েছে। আজ রেজিস্ট্রারি মাঠের সমাবেশে সিলেটের বিভিন্ন উপজেলা থেকে গাড়ি দিয়ে নেতাকর্মীদের নিয়ে আসা হবে। আদতে কর্মী সমাবেশ হলেও এটাকে জনসমাবেশে পরিণত করতে চাইছে জাপা।

এরশাদের সিলেট সফরের বিষয়ে সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আবদুল্লাহ সিদ্দিকী সিলেটভিউ২৪ডটকমকে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের সফরকে কেন্দ্র করে সিলেটে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। সব প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রীমঙ্গলে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

পংকজ কুমার নাগ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত ...

নাসিরপুরে আত্মঘাতী বিস্ফোরণে ৭-৮ জঙ্গি নিহত

স্টাফ রিপোর্টার :  মৌলভীবাজারের খলিলপুর ইউনিয়নের নাসিরপুর আস্তানায় আত্মঘাতি বিস্ফোরণে ৭ থেকে ...