ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সিরিজে সমতা ফেরাল ইংল্যান্ড

সিরিজে সমতা ফেরাল ইংল্যান্ড

ausস্পোর্টস ডেস্ক : চতুর্থ ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৩ উইকেটে হারিয়ে সিরিজে ১-১ এ সমতা ফেরাল ইংল্যান্ড। এর আগে বৃষ্টিতে চার ম্যাচের দুটিই পরিত্যক্ত হয়।

 

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ৪৮.২ ওভারে সব উইকেট হারিয়ে ২২৭ রান সংগ্রহ করে। অসিদের হয়ে সর্বোচ্চ ৮৭ রান করেন জর্জ বেইলি। এছাড়াও শন মার্শ করেন ২৫ ও অধিনায়ক মাইকেল ক্লার্ক করেন ২২ রান। ইংলিশদের হয়ে স্পিনার জেমস ট্রেডওয়েল তিন উইকেট শিকার করেন। দুটি করে নেন স্টিভেন ফিন ও র‌্যানকিন।

 

জবাবে খেলতে নেমে দলীয় ৮ রানে অসি পেসার ক্লিন্ট ম্যাকাইয়ের হ্যাটট্রিকের কবলে পড়ে ইংল্যান্ড। ডানহাতি এই বোলার ইনিংসের দ্বিতীয় ওভারেই একে একে সাজঘরে ফেরান কেভিন পিটারসেন, জোনাথন ট্রট ও জো রুটকে। ওয়ানডে ইতিহাসে এটি ৩৩তম হ্যাটট্রিক।

 

ইংল্যান্ডের ইনিংসের প্রাথমিক ধাক্কা শক্ত সামাল দেন মাইকেল কারবেরি ও অধিনায়ক ইয়ন মরগান। দু’জনে মিলে গড়ে তুলেন ১০৪ রানের জুটি। মরগান ৫৩ রানে শেন ওয়াটসনের কাছে বোল্ড হন, অপরপ্রান্তে ৬৩ রান করেন কারবেরি। তারা দুজন আউট হয়ে যাওয়ার পর কঠিন হয়ে যাওয়া লক্ষ্যকে অবশেষে অতিক্রম করেন জোস বাটলার। বেন স্টোকসের (২৫) সঙ্গে ৭৫ রানের জুটি গড়ার পাশাপাশি ৬৫ রানে অপরাজিত থেকে জয় ছিনিয়ে আনেন তিনি।

 

অস্ট্রেলিয়ার হয়ে চারটি উইকেট দখল করেন ম্যাকাই এবং একটি করে উইকেট দখল করেন ফকনার, ওয়াটসন ও নাথান কোল্টার-নাইল।

 

সংক্ষিপ্ত স্কোর:

অস্ট্রেলিয়া: ২২৭/১০ (৪৮.২ ওভার)

ইংল্যান্ড: ২৩১/৭ (৪৯.৩ ওভার)

ফল: ইংল্যান্ড জয়ী তিন উইকেটে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...