Home | বিনোদন | সিনেমা হলে গিয়ে দেবী দেখেননি যারা তাদের জন্য সুখবর

সিনেমা হলে গিয়ে দেবী দেখেননি যারা তাদের জন্য সুখবর

বিনোদন প্রতিবেদক : চঞ্চল চৌধুরী ও জয়া আহসান অভিনীত ‘দেবী’ ছবিটি গেল বছরের সবচেয়ে আলোচিত ছবিগুলোর একটি। এই ছবি দিয়ে প্রযোজক জয়ার অভিষেক হয়েছে। পাশাপাশি চলচ্চিত্র পরিচালনায় নাম লেখালেন অনম বিশ্বাস।

এইসব কারণে ‘দেবী’ ছিলো সিনেমা পাগল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তবে ‘দেবী’র মূল আকর্ষণে ছিলেন হুমায়ূন আহমেদ ও তার সৃষ্ট চরিত্র মিসির আলী। তার ‘দেবী’ উপন্যাস অবলম্বনেই ছবিটি নির্মিত হয়েছে।

এখানে তুমুল জনপ্রিয় সাহিত্য চরিত্র মনোবিজ্ঞানের অধ্যাপক মিসির আলী হয়ে হাজির হয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবিতে তার উপস্থিতি দর্শকদের বিনোদিত করেছে। ছবিটিও হয়েছে দেশে-বিদেশে প্রশংসিত।

সরকারী অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনা সংস্থা ‘সি-তে সিনেমা’র ব্যানারে নির্মিত ‘দেবী’ এবার দেখা যাবে ছোট পর্দায়। আসছে পহেলা ফাল্গুন, ১৩ ফেব্রুয়ারি ও বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ ফেব্রুয়ারি পর পর দুই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দেবী’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার নিয়ে ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি তাদের জন্য এই আয়োজন। অনেকেই আছেন নানা কারণে ছবিটি দেখতে পারেননি।

কিন্তু তারা ছবিটি দেখতে চান। সেসব মুগ্ধ দর্শকদের জন্য মাছরাঙা টিভিতে প্রচার হবে দেবী। আশা করছি মিসির আলি, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের ঘরে বসে দেখার সুযোগ পেয়ে আনন্দিত হবেন দর্শক।’

এ ছবিতে চঞ্চল-জয়া ছাড়াও অভিনয় করেছেন শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে যাত্রীবাহী বাস খাদে; নিহত ৬

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপেজলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ...

টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

ডেস্ক রিপোর্ট : আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্বাসরুদ্ধকর ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ...