ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | সিনেমায় কাজ শুরু না হওয়ায় চিন্তিত তিশা

সিনেমায় কাজ শুরু না হওয়ায় চিন্তিত তিশা

tishaবিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় প্রিয়দর্শিনী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে আবারও বড়পর্দায় দেখা যাবে এমন খবরে তার ভক্তকুলের মধ্যে আশা জাগলেও বড়পর্দায় নিয়মিত হওয়া নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন তিশা। এই প্রথমবারের মতো বাণিজ্যিক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আশায় দিন গুনছিলেন তিনি। তবে ছবির শুটিং শুরু না হয়ায় বেশ হতাশায় ভুউগছেন এই অভিনেত্রী।

সাফিউদ্দিন সাফির ‘প্রেম করে আমি মরব’ ছবি নিয়ে আশায় বুক বেঁধেছিলেন। কিন্তু ছবির শুটিং শুরু হতে দেরি হওয়ায় হতাশ হয়ে পড়ছেন তিনি। দুশ্চিন্তা ভর করছে তার মাথায়। ঘোষণা ছিল ‘প্রেম করে আমি মরব’ ছবিতে সহ-অভিনেতা থাকবেন ঢালিউডের এক নম্বর তারকা শাকিব খান। সব কিছু মিলিয়ে অন্যরকম প্রস্তুতিও ছিল। কিন্তু নির্দিষ্ট সময় চলচ্চিত্রটির কাজ শুরু না হওয়ায় চিন্তিত তিশা।

এ বিষয়ে তিশা বলেন, “আমার নিয়মিত অভিনয়ের মধ্যে থাকলেও বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করা হয়নি। ‘প্রেম করে আমি মরব’ বাণিজ্যিক ঘরানার। এমনিতেই উদ্বিগ্ন ছিলাম। তারপর আবার নির্দিষ্ট সময় শুটিং শুরু হয়নি। এটি আমার অন্যান কাজের মধ্যেও প্রভাব ফেলছে”।

‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবির মাধ্যমে তিশার রূপালি পর্দায় অভিষেক হয়। এ ছবিতে মোশাররফ করিম ও তপুর সঙ্গে অভিনয় করেন। ‘টেলিভিশন’ ছবিতে তার সহ-অভিনেতা ছিলেন মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এ দুটি চলচ্চিত্র পরিচালনা করেছেন মুস্তফা সরয়ার ফারুকী। এছাড়া তারেক মাসুদের ‘রানওয়ে’ ছবিতে অতিথিশিল্পী হিসেবে দেখা গেছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

স্টাফ রির্পোটার : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা ...

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...