ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সিদ্ধান্ত নেইমারের ওপরই ছেড়ে দিল বার্সা

সিদ্ধান্ত নেইমারের ওপরই ছেড়ে দিল বার্সা

স্পোর্টস ডেস্ক :  ফরাসি ক্লাব পিএসজিতে নেইমারের যাওয়া না যাওয়া নিয়ে নাটকের অবসান হয়নি এখনও। কখনও শোনা যাচ্ছে তিনি বার্সা ছেড়ে দিয়েছেন। আবার কখনও শোনা যাচ্ছে তিনি ছাড়ছেন না। বার্সাতেই থাকছেন। এরই মধ্যে আবার আমেরিকায় ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে জুভেন্তাস আর ম্যানইউর বিপক্ষে দুর্দান্ত দুটি ম্যাচ উপহার দিয়েছেন নেইমার। দুই ম্যাচেই বার্সার একক গোলদাতা তিনি। জিতিয়েছেন কাতালানদের।

এরপরও নেইমারের বার্সায় থাকা না থাকা নিয়ে প্রতিনিয়তই সন্দেহের দোলাচল। দোদুল্যমান অবস্থায় রয়েছে পুরো বিষয়টা। এরই মধ্যে ম্যানইউর বিপক্ষে ম্যাচের আগেরদিন অনুশীলনের সময় বার্সা শিবিরে হঠাৎ আগমণ করেন নেইমারের বাবা সিনিয়র নেইমার। বাবা-ছেলের একান্তে ঘণ্টা খানেকের আলোচনা আবার শঙ্কা উঠিয়ে দিয়েছে, নেইমারের পিএসজিতে যাওয়ার বিষয়ে চুক্তি সম্পর্কিত কথা-বার্তা বলতেই সিনিয়র নেইমারের যুক্তরাষ্ট্রে আগমণ।

বার্সার কোচ, কর্মকর্তা থেকে শুরু করে প্রতিটি খেলোয়াড় এমনকি রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদো পর্যন্ত নেইমারকে বলেছেন, পিএসজিতে যেও না। এরপরও নেইমারের পিএসজি আলোচনা, গুঞ্জন বন্ধ হচ্ছে না।

এ কারণেই সম্ভবত, বার্সার পক্ষ থেকে এবার বলে দেয়া হয়েছে, নেইমারকে তারা ছাড়তে না চাইলেও সিদ্ধান্তটা তার নিজের। তিনি বার্সায় থাকবেন কি থাকবেন না- এই সিদ্ধান্ত এখন নেইমারের একার নিজের। চলে যেতে চাইলে বার্সা আর বাধা দেবে না বলেও জানিয়ে দেন ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু।

নিউ ইয়র্ক টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু জানিয়ে দিয়েছেন, ক্লাবে যে কোনো খেলোয়াড়ের থাকা না থাকার সিদ্ধান্ত একান্তই তাদের কাছে। তারা সিদ্ধান্ত নেবে কখন ক্লাব ছেড়ে যাবেন তারা। যদিও নেইমারকে কোনোভাবেই ছাড়তে রাজি নন তারা।

বার্সা প্রেসিডেন্ট বলেন, ‘নেইমার আমাদের একজন সেরা খেলোয়াড়। তাকে কোনোভাবেই আমরা হারাতে চাই না। আমরা চাই, সে আমাদের সঙ্গেই থেকে যাক। চুক্তি অনুযায়ী এখনও চার বছর বাকি রয়েছে তার। তবুও কোনো খেলোয়াড় যদি চলে যেতে চায়, তাহলে এ ক্ষেত্রে আমাদের আর বলার কিছু নেই।’

বোঝাই যাচ্ছে, নেইমার ইস্যুতে মনে অনেক কষ্ট জমা হয়েছে বার্সা প্রেসিডেন্টের। অনেক করে চাওয়ার পরও কোনোভাবেই নেইমারকে ধরে রাখতে পারছেন না তারা। সে কারণেই হয়তো অভিমানে বলে দিলেন, আমরা চাই রাখতে। সে চায় চলে যেতে। কাউকে তো আর চির জীবন বেধে রাখা যায় না!

বার্সা জানে পরবর্তীতে শিরোপা জিততে হলে নেইমারকে তাদের খুব প্রয়োজন। এ কারণেই মূলতঃ তারা কোনোভাবেই ছাড়তে রাজি হচ্ছে না নেইমারকে। বার্তেম্যু বলেন, ‘তাকে আমাদের প্রয়োজন কারণ, আমরা শিরোপা জিততে চাই। এ কারণে আমাদের সেরা ফুটবলার প্রয়োজন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...