Home | ফটো সংবাদ | সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে :শওকত মাহমুদ

সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে :শওকত মাহমুদ

স্টাফ রিপোর্টার : বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ সরকারের কাছে আছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি শওকত মাহমুদ।
সোমবার দুপুরে নিখোঁজ বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের গুলশানের বাসায় তার পরিবারকে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের পক্ষ থেকে সমবেদনা জানাতে গিয়ে তিনি দাবি করেন।শওকত মাহমুদ বলেন, “সালাহ উদ্দিন আহমেদের পরিবারের কাছে প্রমাণ আছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাই তাকে তুলে নিয়ে গেছে। পরিবারের পক্ষ থেকে জিডি করতে গেলে থানা জিডি গ্রহণ করেনি। এতেই প্রমাণিত হয় সরকার এ ঘটনার সঙ্গে জড়িত। ”
সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।তিনি বলেন, “সালাহ উদ্দিন আহমেদ বিএনপির পক্ষ থেকে কথা বলতেন- এটাই তার বড় অপরাধ।  সে কারণেই তাকে অপহরণ করা হয়েছে।’এই নিখোঁজের ঘটনা গণমাধ্যমকে স্বাধীনভাবে অনুসন্ধান ও তদন্ত করার আহ্বান জানান এই সাংবাদিক নেতা।এসময় সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ তার স্বামীকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন। সালাহ উদ্দিন আহমেদকে অক্ষত জনসমক্ষে হাজির করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান হাসিনা আহমেদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পেশাজীবী নেতা আ.ন.হ আখতার হোসেন, প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, কৃষিবিদ হাসান জাফির তুহিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানের সেনা চৌকি ধ্বংসের দাবি ভারতের

ইন্টারন্যাশনাল ডেস্ক :  পাকিস্তানের একাধিক সীমান্ত চৌকি ও বাংকার গুঁড়িয়ে দেয়ার দাবি করেছে ...

সীমান্তে ২৫ পাক সেনা হত্যার দাবি ভারতের, পাকিস্তানের অস্বীকার

ইন্টারন্যাশনাল ডেস্ক :  সীমান্তে পাকিস্তানি সেনাবাহিনীর অস্থায়ী সেনা ছাউনিতে  বিধ্বংসী আক্রমণ চালাল ভারতীয় ...