Home | ফটো সংবাদ | সালমান খানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যা ও অস্ত্র আইন মামলার রায় আজ

সালমান খানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যা ও অস্ত্র আইন মামলার রায় আজ

বিনোদন ডেস্ক : বলিউডের অভিনেতা সালমান খানের বিরুদ্ধে যোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা ও অস্ত্র আইন মামলার রায় আজ মঙ্গলবার দেয়া হবে।গত ২৫ তারিখ রায়দান হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়।১৯৯৮ সালের ১৫ অক্টোবর যোধপুরের বনবিভাগ সালমান খানের বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি কৃষ্ণসার হরিণ শিকার করার অভিযোগে মামলা দায়ের করে। সালমানের বিরুদ্ধে এমনও অভিযোগ ছিল, যে বন্দুকটি নিয়ে তিনি শিকারে গিয়েছিলেন, সেটিরও লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গিয়েছিলো।
নিম্ন আদালতে সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড হলে দেশটির হাইকোর্ট সেটির ওপর স্থগিতাদেশ দেন। পরে সুপ্রিম কোর্টে আবেদন জানানো হলে, মামলাটিকে দ্বিতীয়বার শুনানির জন্য নিম্ন আদালতে ফেরত পাঠায় সর্বোচ্চ আদালত।

অন্যদিকে, গাড়ি চাপা দিয়ে পালানোর মামলায় সালমানের ড্রাইভিং লাইসেন্স নিয়ে আজ মুম্বাই আদালতে শুনানি হবে। এই মামলাতেও চাপের মুখে রয়েছেন সালমান। গত মাসে এই মামলায় সাক্ষ্য দিতে গিয়ে আরটিও আধিকারিক জানিয়েছিলেন, ২০০৪-এ ড্রাইভিং লাইসেন্স পেয়েছিলেন সালমান। কিন্তু ওই দুর্ঘটনা ঘটেছিল ২০০২-এ।উল্লেখ্য, ২০০২-এর ২৮ সেপ্টেম্বর মধ্যরাতে মুম্বাইয়ের বান্দ্রা এলাকার একটি ফুটপাতে ঘুমন্ত ছিন্নমূল মানুষের উপর গাড়ি তুলে দেন সালমান খান। এ ঘটনায় একজন মারা যান এবং চারজন আহত হন। এই মামলারও রায় আজ দিতে পারে আদালত। বর্তমানে সালমান খান ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুক্রবার ঢাকা আসছেন ভারতের সেনাপ্রধান

স্টাফ রিপোর্টার :  সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের আমন্ত্রণে ঢাকা আসছেন ...

কুমিল্লা ও সুনামগঞ্জে বৃহস্পতিবার ব্যাংক বন্ধ

স্টাফ রিপোর্টার :  জাতীয় সংসদের সুনামগঞ্জ-২ আসন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে ...