ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | সারিকার ‘স্যরি’ কাজে আসেনি

সারিকার ‘স্যরি’ কাজে আসেনি

বিনোদন ডেস্ক : শুটিং ফাঁসানোর অভিযোগে সব ধরণের নাটক, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে অভিনয় করা থেকে বর্তমানে ছয় মাসের জন্য নিষিদ্ধ রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। গত ১ আগস্ট থেকে তার উপর আরোপিত নিষেধাজ্ঞা কার্যকর হয়। সারিকার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান।

গত ১০ এপ্রিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব) সারিকার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন বোরহান। সংগঠনের নিয়ম অনুযায়ী, কোনো শিল্পীর বিরুদ্ধে অভিযোগ উঠলে ৭২ ঘণ্টার মধ্যে তার উপযুক্ত জবাব দিতে হয়। কিন্তু ১৫ দিন পার হলেও সারিকা তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ব্যাপারে কোনো জবাব দেননি।

পরে ২৮ জুলাই টেলিপ্যাব-এর এক সালিস বৈঠকে সারিকাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়।  এ ব্যাপারে গণমাধ্যমকে সে সময় সারিকা জানিয়েছিলেন, নিষিদ্ধের চিঠি তিনি হাতে পাননি। চিঠি পেলে তার পক্ষ থেকে যা কিছু করণীয় সবই তিনি করবেন। প্রয়োজনে ক্ষমা চাইতেও প্রস্তুত। সেই ক্ষমা তিনি চেয়েছেন বটে, তবে একটু দেরি করে।

ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে এবং ক্ষমা চেয়ে সম্প্রতি নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সারিকা। সেখানে তিনি লেখেন, ‘স্যরি, পাঁচ অক্ষরের ছোট্ট একটি শব্দ। কিন্তু আজ সত্যি মনের গভীর থেকে মাফ চাইছি পরিবার, বন্ধু-বান্ধব, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের কাছে। কখনো যদি জেনে না জেনে একটুও আঘাত করে থাকি অনুগ্রহ করে ক্ষমা করবেন।’

কিন্তু সারিকার সেই ‘স্যরি’ কোনো কাজে আসেনি। তার ‘স্যরি’ বিষয়টি নিয়ে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেছেন, ‘সারিকার এই স্যরি মেনে নেয়ার মতো নয়। একটি শুটিং ইউনিট তৈরি, কিন্তু তার কোনো খবর নেই। এছাড়া তার ফোনও বন্ধ ছিল। কাজের প্রতি দায়িত্ববোধ থাকতে হয়। এই জায়গাগুলো তাকে আগে ঠিক করতে হবে।’

নাসিমের এই বক্তব্যই বলছে, ছয় মাসের আগে টিভির পর্দায় মুখ দেখাতে পারছেন না সারিকা। গত মার্চে প্রযোজক বোরহান তার বিরুদ্ধে অভিযোগ করেন, গত ২১ মার্চ বেশ কয়েকটি নাটকের শুটিং নিয়ে তারা নেপালে যান। সারিকার সেখানে পাঁচটি এক ঘণ্টা ও সাত পর্বের একটি ধারাবাহিকে কাজ করার কথা ছিল। এ জন্য পারিশ্রমিক হিসেবে অগ্রিম ৫০ হাজার টাকা, বিমানের রিটার্ন টিকিট ও চিত্রনাট্য তার বাসায় পৌঁছে দেয়া হয়।

কিন্তু নেপাল যাওয়ার দিন সারিকা বিমানবন্দরে আসেননি। পরে তাকে ছাড়াই টিমের অন্যান্য সদস্যদের নিয়ে নেপালে যান প্রযোজক বোরহান। সারিকার জায়গায় অভিনয় করানো হয় আরেকজন শিল্পীকে দিয়ে। এতে নাকি তাদের প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নড়াইলে জোড়া খুনের ঘটনার পাঁচদিন পর ইউপি সদস্যসহ ব্যাক্তির নামে মামলা

নড়াইল প্রতিনিধি : নড়াইলের নড়াগাতিতে দু’জনকে গুলি করে হত্যা ও পাঁচজন গুলিবিদ্ধ ...

কালাইয়ে সরকারি সম্পত্তিতে কথিত ‘সত্য পীরের মাজার’

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই বটগাছ সংলগ্ন ...