ব্রেকিং নিউজ
Home | জাতীয় | সাময়িক বরখাস্ত প্রিয়া সাহা

সাময়িক বরখাস্ত প্রিয়া সাহা

স্টাফ রির্পোটার : শৃঙ্খলা বিরোধী কাজের জন্য হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং বাস্তবসম্মত নয় বলে মনে করে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ট্রাস্ট। বিকেলে প্রেসক্লাবে এক যৌথ সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন। অপরদিকে, আত্মপক্ষ সমর্থনে রোববার ইউটিউবে আপলোড করা ভিডিওতে অর্থনীতিবিদ আবুল বারাকাতের সঙ্গে কাজ করার ব্যাপারে প্রিয়া সাহার বক্তব্য উল্লেখ করে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান ড. আবুল বারাকাত।

বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ নিয়ে তোলপাড় পুরো দেশ জুড়ে। সামাজিক মাধ্যম থেকে শুরু করে সারা দেশে বইছে প্রতিবাদের ঝড়।

এরই পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে যৌথ সংবাদ সম্মেলন করেছে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ট্রাস্ট। প্রিয়া সাহার অভিযোগ বাস্তব সম্মত নয় বলে জানান সংগঠনের নেতারা।

এদিকে, রোববার প্রিয়া সাহার নিজস্ব সংগঠন ‘শারী’ বাংলাদেশের ইউটিউব চ্যানেলে আপলোড করা এক ভিডিওতে অর্থনীতিবিদ আবুল বারাকাতের সঙ্গে কাজ করেছেন বলে দাবি করেন। এরই পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে এক বিবৃতিতে প্রিয়া সাহার বক্তব্যকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবি জানান আবুল বারাকাত।

প্রিয়া সাহা মিথ্যাচার করছে বলেও দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...