Home | বিবিধ | আইন অপরাধ | সাভারের হেমায়েতপুরে ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাত আটক

সাভারের হেমায়েতপুরে ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাত আটক

savar mapআমিনুল ইসলাম, সাভার সংবাদদাতা : পৃথক দু’টি স্থানে ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৪ ডাকাত’কে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। এ সময় আহত হয় ২পুলিশসহ অন্তত ৫ জন। আহতদের মধ্যে ১ ডাকাতকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে।
শনিবার ভোররাতে সাভারের হেমায়েতপুরের দক্ষিন শ্যামপুর ও কান্দি ভাকুর্তা সোলার মার্কেটের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ভোররাতে সাভারে হেমায়েতপুরের দক্ষিন শ্যামপুরে জলের গান ব্যান্ড দলের শিল্পী কনকের বাড়িতে দেশীয় ধারালো অস্ত্র সম্বলিত এক দল ডাকাত বাড়ির মূল ফটকের তালা ভেঙ্গে প্রবেশ করে। পরে ডাকাত দল অস্ত্রের মুখে কনকসহ বাড়ীর সকলকে জিম্মী করে লুটে নেয় নগদ টাকা ও মোবাইলসহ মূল্যবান মালামাল। এদিকে ডাকাতি শেষে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় বাড়ীর অন্যদের আত্মচিৎকারে এলাকাবাসী ডাকাতদের ধাওয়া দিলে ডাকাত দলের অন্যরা পালিয়ে গেলেও ৩ ডাকাতকে আটক করে গলধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।
এদিকে, একই সময়ে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের কান্দি ভার্কুতা সোলার মার্কেটের উত্তর পাড়া  লাল মিয়ার বাড়িতে ডাকাত দল ডাকাতি কালে অস্ত্রের মুখে বাড়ির সকলকে জিম্মী করে  ১ ভরি স্বর্ণ ও ৬টি মোবাইল লুটে নেয়। এসময় তারা পালিয়ে যাওয়ার সময় সময় পথিমধ্যে তাদের ধাওয়া দেয় পুলিশ। ডাকাত দলের সদস্যরা এসময় পুলিশের  উপর গুলি চালালে পাল্টা গুলি চালায় পুলিশ। এ সময় পুলিশ ১ ডাকাতকে আটক করে। তবে কেউ গুলিবিদ্ধ না হলেও আহত হয় ২ পুলিশ সদস্য ও ১ডাকাত।
ডাকাতির  এ ঘটনায়  মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানায় সাভার মডেল থানা ওসি মোস্তফা কামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক আদালতে ভারতের বিরুদ্ধে মামলা করবে পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর নিয়ে চলমান সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের পর এবার ...

ঢাকায় টাইগারদের হেড কোচ

ক্রীড়া ডেস্ক : বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন ...