ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ব্যর্থতা অনুসন্ধানে বাফুফে’র তদন্ত কমিটি

সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ব্যর্থতা অনুসন্ধানে বাফুফে’র তদন্ত কমিটি

bangladesh football fedaration meetingস্পোর্টস ডেস্ক : সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ব্যর্থতার কারণ অনুসন্ধানে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সোমবার এক সংবাদ সম্মেলনে একথা জানান বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি বাদল রায় এবং জাতীয় দলের প্রধান কোচ ডি ক্রুইফ। এর আগে তারা একটি বৈঠক করেন বলেও জানা যায়।

 

এসময় কাজী সালাউদ্দিন উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘সাফে ব্যর্থতার জন্য তিন সদস্যের একটি অনুসন্ধান কমিটি গঠন করেছি আমরা। আমাদের ঘাটতির জায়গাগুলি আমরা খুঁজে বের করতে চাই। এছাড়াও আমরা চাই তারুণ্যনির্ভর একটি দল যারা ফুটবলে ভিশন ২০২২ বাস্তবায়ন করবে।’

 

সংবাদ সম্মেলনে সালাউদ্দিন আরও বলেন, ‘সাফে ব্যর্থতার জন্য সবার মন খারাপ। কারণ আমরা কাঙ্ক্ষিত ফলাফল করতে পারিনি। তবে মনে রাখতে হবে এবারের সাফে আমরা ২/৩ মিনিটের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়তে ব্যর্থ হয়েছি।’

 

উল্লেখ্য, এবারের সাফ গেমসে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দু’ম্যাচেই শেষ মুহূর্তে গোল খেয়ে জয় বঞ্চিত হয়েছে বাংলাদেশ ফুটবল টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...