Home | বিনোদন | বলিউড | সানি লিওনকে ধর্ষণের ভিডিও প্রকাশ!

সানি লিওনকে ধর্ষণের ভিডিও প্রকাশ!

sunny leonবিনোদন ডেস্ক : গত ৫ অক্টোবর নিজ বাসায় ধর্ষণের শিকার হয়েছিলেন ইন্দো-কানাডিয়ান পর্ণো তারকা সানি লিওন। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। তবে এ ঘটনাটিকে একটি নাটক হিসেবেই এখন দেখা হচ্ছে। কারণ- ইতিপূর্বে তার করা একটি পর্ণো ছবির চুক্তির ভিত্তিতেই এ ধর্ষণের ঘটনাটি সাজানো ছিল বলে জানা গেছে। তাই এ ঘটনার দৃশ্যটিও সফলভাবে ধারণ করা হয়েছে বলে অসর্থিত একটি সূত্রের বরাতে ভারতীয় কয়েকটি মিডিয়া খবর প্রকাশ করেছে। আর এ ভিডিওটি একটি নতুন পর্ণো ছবিতে সংযুক্ত করা হচ্ছে বলেও জানা গেছে। তবে ছবিটির নাম এখনো প্রকাশ করা হয়নি। আর সেটিই হবে সানি লিওনের সর্বশেষ পর্ণো ছবি।

এর আগে ৫ অক্টোবর সকালে সানির বাসায় ঢুকে ধর্ষকরা সানি লিওনকে হাত পা বেঁধে ধর্ষণ করে। সম্প্রতি এমনটাই অভিযোগ করেছেন এ অভিনেত্রী। জানা যায়, ওই দিন সকালে সানির বাসায় ঢুকে ধর্ষকরা সানি লিওনকে হাত পা বেঁধে ধর্ষণ করে। সে ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করা হয় বলেও অভিযোগ করেছেন সানি।

তার অভিযোগের সূত্র ধরে একটি মামলা করার প্রস্তুতিও নেয় হয়েছিল বলেও কয়েকটি নিউজ পোর্টাল খবর প্রকাশ করেছিল। কিন্তু পরে জানাজানি হয়ে গেলে সানি মামলার ঝামেলায় যাননি। কেননা- ধর্ষনকারীরা তখন তাকে তার পূর্বেকার চুক্তির কথা স্বরণ করিয়ে দেন। ঘটনা ক্রমে তিনি আর পর্ণো ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিলে এ নাটকের সূত্রপাত হয় বলে জানা গেছে।

প্রসঙ্গত জিসম২-তে অভিনয়ের পর ভারতে ব্যাপক আলোচনায় আসা সানি লিওনকে এখন আর নতুন করে পরিচয় করিয়ে দেয়ার প্রয়োজন নেই। আর এরপর একে এক অভিনয় করেন বেশ কিছু ছবিতে। ভারতের চলচ্চিত্রের প্রেমে পড়ে পর্ণো অভিনয়ও ছেড়ে দেন তিনি। এর পর বাধ্য হয়েই পর্ণো ছবির প্রযোজক ওই ধর্ষণ নাটক তৈরি করেন বলে খবরে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জয়ললিতার বায়োপিকে অভিনয় করবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি বক্স অফিসে ...

এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দীপিকা

বিনোদন ডেস্ক : গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ...