Home | বিবিধ | আইন অপরাধ | সাতক্ষীরা সদর হাসপাতালে ল্যাব সহকারী অফিস না করে তুলছে বেতন ভাতা

সাতক্ষীরা সদর হাসপাতালে ল্যাব সহকারী অফিস না করে তুলছে বেতন ভাতা

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরা সদর হাসপাতালে প্যাথলজি বিভাগের সহকারী আহসান হাবিব সরকারি চাকুরী করা অবস্থায় মানছেনা সরকারী আইন। এমন কি মাসের পর মাস কর্মস্থানে না এসে নিয়মিত তুলছে সরকারী বেতন ভাতা তার খুটির জোর কোথায়।

সরেজমিন খোজখবর করে জানাযায় আশাশুনি উপজেলা বিভিন্ন কুকর্মের হোতা ও মাদক সেবনকারী আহসান হাবিব কয়েক বছর সাতক্ষীরা সদর হাসপাতালে যোগদান করে ল্যাব সহকারী হিসাবে কিন্তু ঠিক মত তার দায়িত্ব পালন না করে দীব্বি দাপটের সাতে ঘুরে বেড়ায় প্রতিনিয়ত অফিস ফাকি দিয়ে।

শুধুৃ তাই নয়, আহসান হাবিব বিভিন্ন শোরুম থেকে টিভি, ফ্রিজ, মর্ট সাইকেল ক্রয় করে তাদের টাকা না দিয়ে মাসের পর মাস, প্রতিশ্রতি দিয়ে আসছে। এক পর্যায় পাওনাদাররা তার কর্মস্থলে সদর হাসপাতালে এসে আহসান হাবিবকে না পেয়ে হয়রানীর স্বিকার হচ্ছে।

ল্যাব সহকারী আহসান হাবিব এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে ভুক্তভোগীরা।

এ বিষয় সাতক্ষীরা মটর সাইকেল শোরুমের ম্যানেজার বিডিটুডেকে জানান, আমার দোকান থেকে একটি মটর সাইকেল নিয়ে টাকা না দিয়ে পালিয়ে বেড়াচ্ছে আহসান হাবিব।

ওয়ালটন শো-রুমের সহকারী ম্যানেজার বিডিটুডেকে বলেন, আহসান হাবিব দুই বছর পূর্বে ১ টি টেলিভিশন কিস্তিতে ক্রয় করে দীর্ঘদিন টাকা না দিয়ে বিভিন্ন রকম তাল বাহানা করে পালিয়ে বেড়াচ্ছে।

সার্বিক বিষয়ে কথা হয় সদর হাসপাতালের বিভাগের দায়িত্বরত কর্মকর্তা বিডিটুডেকে বলেন আহসান হাবিব কোনদিন অফিস করে না। এমনকি সে কারো কোন কথা শোনে না বিষয়টি উর্ধতন কতৃপক্ষ কে বললেও কোন প্রতিকার হয়নি।

তিনি আরো বলেন, আহসান হাবিব ২ মাসের মত অফিসে আসেনি। সে কোথায় আছে তাও আমরা জানিনা। তবে তার কাছে বিভিন্ন লোক টাকা পাবে তাই সে অফিসে না এসে মাদকে আসক্ত হয়ে থাকে বলে জানা গেছে।

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ তওহীদুর রহমান বিডিটুডেকে জানান আহসান হাবিব দীর্ঘ্যদিন কর্মস্থলে না আসায় আহসান হাবিবকে শোকজ করেছি। তার কাছে বিভিন্ন লোক যে টাকা পাবে সে বিষয়ে একজন ব্যক্তি লিখিত আভিযোগ করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে প্রচারনা চালাচ্ছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে আওয়ামীলীগ সরকারের ...

সুনামগঞ্জ-৫ আসনে চমক নিয়ে আসতে পারেন রুহুল আমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ-৫ আসনে চমক নিয়ে আসছেন সম্ভাব্য সংসদ সদস্য ...