ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | সাতক্ষীরা ডাক্তার আরিফের নাহার ক্লিনিক থেকে যুবতীর লাশ উদ্ধার

সাতক্ষীরা ডাক্তার আরিফের নাহার ক্লিনিক থেকে যুবতীর লাশ উদ্ধার

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরায় ডাক্তার আরিফের চেম্বার থেকে তামান্না খাতুন (২১) নামে এক যুবতীর মরদেহ উদ্ধার করছে পুলিশ। এ ঘটনায় পুলিশ তার প্রেমিক আবু সাইদকে আটক করেছে।

বুধবার (২৪ অক্টোবর) সকালে শহরের পালাশপোল এলাকায় নাহার ডায়গনিষ্টিক সেন্টার থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

তামান্না কালিগঞ্জ উপজেলার কলিযোগা গ্রামের সেলিম গাজীর মেয়ে। আটক আবু সাইদ সদর উপজেলার মাছখোলা গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

সাতক্ষীরা সদর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রদীপ দাশ বিডিটুডেকে জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার কাজী আরিফ আহমেদ নাহার ডায়গনিষ্টিক সেন্টারে প্রাইভেট চেম্বার ও একই স্থানে তিনি পরিবার নিয়ে থাকেন। তার পাশের রুমে তামান্নার ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার তিনি স্বপরিবার নিয়ে ঢাকায় যান। আবু সাইদ রোগিদের সিরিয়াল দেওয়ার কাজ করতো। ডাক্তার ঢাকায় গেলে আবু সাইদকে উক্ত বাসায় দেখাশুনার দায়িত্ব দেন। সাইদের সাথে তামান্নার প্রেমের সম্পর্ক ছিল। সাঈদ বাসায় কেউ না থাকার সুযোগটা কাজে লাগাতে মঙ্গলবার তামান্নাকে সাতক্ষীরায় আসতে বলে। তামান্না প্রেমিক সাঈদের কথায় সাতক্ষীরায় চলে আসে। ফাঁকা বাড়ী একা পেয়ে সে এবং তার কয়েক জন বন্ধু মিলে সারা রাত ধরে তামান্নাকে ধর্ষন করে এবং ঘটনা জানাজানি হয়ে যাওয়ার ভয়ে তাকে হত্যা করে গলায় দড়ি দিয়ে রুমের ভেতর ঝুলিয়ে দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতল মর্গে প্রেরণ করেছে। লাশের পাশ থেকে পুলিশ মদের বোতল পেয়েছে বলে জানান।

ডাক্তার কাজী আরিফ আহমেদ জানান, তিনি পরিবার নিয়ে ঢাকায় আছেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সক্রিয় সেই নেত্রীরা এখন নীরব

স্টাফ রির্পোটার : নবম সংসদ নির্বাচনে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ছিলেন ...

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম ...