ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরায় সেফটি ট্যাংকে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার; আটক ৪

সাতক্ষীরায় সেফটি ট্যাংকে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার; আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি : ‍সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাংকের ভেতর থেকে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেফটি ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

নিহত মোটরসাইকেল চালকের নাম জাহাঙ্গীর হোসেন (২৪)। সে আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে।

আটককৃতরা হলো, আশাশুনি উপজেলার মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিগরের ছেলে আল আমিন কারিগর (২৫), অব্দুল্লাহ কারিগরের ছেলে রবিউল ইসলাম (৩০)ও শরিফুল ইসলাম (২৫)।

আনুলিয়া ইউনিয়নের দফাদার আব্দুস সাত্তার জানান, বুধবার রাত ১০ টার দিকে রবিউল, আল আমিন ও আব্দুল আজিজ একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মোটরসাইকেল ভাড়া করে। পথে মধ্যম একসরা দাখিল মাদরাসার কাছে পৌঁছালে চালক জাহাঙ্গীরের গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ মাদরাসার সেফটি ট্যাংকের ভেতর ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নিহতের স্ত্রী সাথী খাতুন তাকে জানায় , তার স্বামী জাহঙ্গীর ভাড়া নিয়ে যাওয়ার পর  ২দিন হয়ে গেছে এখনও ফিরে আসেনি। এ সময় মোটরসাইকেল ভাড়া নেয়া রবিউল ইসলামকে ডেকে এনে ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনকে খবর দেওয়া হয়।

পরে চেয়ারম্যানের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের এক পর্যায় জাহাঙ্গীরকে হত্যার ঘটনা স্বীকার করে। তার স্বীকারোক্তির পর রবিউল ইসলাম ও আল আমিনকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। রাত ১২টার দিকে পুলিশ এসে মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেফটি ট্যাংকির ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারের ফাতেরঘোনার ৪ হাজার ভুমিহীন পরিবার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার পৌরসভার পুর্ব লাইট হাউজ ফাতেরঘোনা এলাকার ...

গোপালগঞ্জে কচুরিপানার উপর ভাসমান পদ্ধতিতে নিরাপদ সবজি চাষে লাভবান কৃষকরা

এম শিমুল খান, গোপালগঞ্জ : বাড়ির আঙ্গিনা ও পতিত জমিতে কচুরিপানার উপর ...