Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরায় বিকল্পধারার প্রার্থী গোলাম রেজার সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় বিকল্পধারার প্রার্থী গোলাম রেজার সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা ৪ আসনে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই বলে মন্তব্য করেছেন বিকল্পধারার প্রার্থী এইচএম গোলাম রেজা। তিনি বলেন সেখানে প্রতিনিয়ত ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটছে।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে শ্যামনগরে নিজ বাড়ির আঙ্গিনায় এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন কুলা প্রতীকধারী প্রার্থী এইচএম গোলাম রেজা।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমরাও মহাজোটের শরিক দল। আমরা চাই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন। কিন্তু সাতক্ষীরা-৪ আসনের মহাজোটের শরিক আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী এসএম জগলুল হায়দারের ছোটভাই জহুরুল হায়দার বাবুর নেতৃত্বে তার লোকজন একের পর এক আমার বিকল্পধারার কুলা প্রতিকের নেতাকর্মীদের হামলা চালাচ্ছে। শুক্রবার রাতে তারা আমার নির্বাচনী পথসভায় হামলা চালায়। এতে শাহাদাত হোসেন ও রেজা নামের দুজন কর্মী গুরুতর আহত হয়েছে। আহতদের কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করার পর সেখানে অবস্থার অবনতি হলে শনিবার বিকালে তাদের ঢাকায় পাঠানো হয়। আহতদের মধ্যে শাহাদাত হোসেন মাথায় এবং রেজার অন্ডকোষে আঘাত পেয়েছেন। এছাড়া পোস্টার ছেড়া ও নির্বাচনী প্রচার মাইক খুলে নিয়ে খুন জখমের হুমকি দিচ্ছে জগলুল হায়দার ও তার লোকজন।

নির্বাচনী প্রচারে বাঁধা, প্রচারগাড়ি ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে এইচ এম গোলাম রেজা আরো বলেন, জগলুল হায়দার নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন। জগলুল হায়দার খুন জখম, গাড়ি পুড়িয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। আমরা শান্তি শৃঙ্খলা রক্ষায় প্রশাসনের সহযোগিতা কামনা করি। এক প্রশ্নের জবাবে গোলাম রেজা বলেন প্রশাসন শান্তি শৃঙ্খলা রক্ষায় এখনো নিরপেক্ষ আছে। আমরা প্রশাসনের ভূমিকায় সন্তুষ্ট। তিনি শান্তি শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেছেন। এসময় বিকল্পধারার শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে গোলাম রেজা নেতাকর্মীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

চট্টগ্রামে ৩ ছিনতাইকারি গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে জিম্মি ...