ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরায় টিসিবির মাল বিক্রিতে অনিয়মের অভিযোগ, ধরে ফেললো পুলিশ

সাতক্ষীরায় টিসিবির মাল বিক্রিতে অনিয়মের অভিযোগ, ধরে ফেললো পুলিশ

আবু সাঈদ, সাতক্ষীরা : বুধবার (৪ নভেম্বর) সকাল থেকে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে টিসিবির ডিলারের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে ৩০০ কেজি চিনি, ৭০০ কেজি মসুরের ডাল, ৮০০ লিটার সয়াবিন তেল ও ৭০০ কেজি পেয়াজ বিক্রির কথা ছিল। কিন্তু স্পটে আনা হয়েছিল ১৯৪ কেজি চিনি, ২০২ কেজি ডাল, ৭৪০ লিটার তেল ও ৪১৩ কেজি পেয়াজ।

এ ঘটনা একদিনের নয়, প্রায় সুলভ মূল্যে টিসিবির পণ্য কিনতে এসে দীর্ঘ লাইনে দাড়িয়েও মালামাল না পেয়ে খালি হাতে ফিরতে হয় সাধারণ খেটে খাওয়া মানুষকে। এ ধরনের অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে বুধবার সকালে সেখানে আকস্মিক অভিযান চালান সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন।

ধরা পড়ে টিসিবি ডিলার আয়ুব এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলামের বিশাল কারসাজি। স্পষ্ট হয় বরাদ্দপত্র ও স্পটে নিয়ে আসা পণ্যের বিস্তর ফারাকের বিষয়টি। বাকী পণ্য অতিরিক্ত দামে কালোবাজারে চলে ছেড়ে দেওয়া হয়। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, অনেক দিন থেকেই খবর পাচ্ছিলেন জনগণের কাছে বিক্রির নির্ধারিত পরিমান পেয়াজ, চিনি, তেলসহ বিভিন্ন মালামাল নিয়ে আসার কথা থাকলেও কম পরিমান মালামাল এনে অর্ধেকের বেশী জনগণকে খালি হাতে ফেরত দিচ্ছিল টিসিবি ডিলার আয়ুব এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলাম।

সেই খবরের ভিত্তিতে বুধবার ভোরে পুলিশ স্পটে অবস্থান নেয় এবং প্রথমে কী পরিমান মালামাল থাকার কথা সেই তালিকা নেন এবং আছে কী পরিমান তা চেক করে ডিলারের বিশাল কারসাজি ধরে ফেলেন। তিনি আরও জানান, ডিলারের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মধ্যে ভেড়া ও অন্যান্য উপকরণ বিতরণ

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা ঃ সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মাঝে ...

What Is Cmmi? A Model For Optimizing Development Processes

Содержание Managed Processes Maturity Model Structure Do You Want To Implement The ...