Home | ব্রেকিং নিউজ | সাতক্ষীরায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাতক্ষীরায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবু সাঈদ, সাতক্ষীরা : বাংলাদশে আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে স্বাধীন বাংলাদশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলার আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, সংরক্ষিত আসনের মহিলা এমপি ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিফাত আমিন, সহ সভাপতি এ্যাড. এস এম হায়দার আলী, সাবেক চেয়ারম্যান আসাদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ, ফিরোজ কামাল শুভ্র ,সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, প্রচার সম্পাদক শেখ নুরুল হক,সাতক্ষীরা জজকোর্টের পিপি ও আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড. অনিত মুখার্জী,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা,

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকাত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আবু সাঈদ, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজীত সাধু, জাতীয় শ্রমিকলীগ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরদার এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মীর মশাররফ হোসেন মন্টু , পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ,জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লাইলা পারভীর সেঁজুতি জাতীয় শ্রমিকলীগ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন খান, স্বেচ্ছাসেবকলীগনেতা খন্দকার আনিছুর রহমান ।

এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক ভূখন্ড পেতাম না। যে নেতার জন্য লাল সবুজের পতাকা পেলাম সেই নেতাকে যারা নির্মমভাবে হত্যা করেছিলো তাদের উদ্দেশ্য কখনও সফল হবেনা । বঙ্গবন্ধু নেই কিন্তু তার স্বপ্নের দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে। বক্তারা আরও বলেন সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীরা বিভিন্ন ষড়যন্ত্র করে চলেছে। তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থেকে সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুনুর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) বাস চালু

স্টাফ রিপোর্টার : যাত্রী সেবার মান বাড়াতে ঢাকা নারায়ণগঞ্জ রুটে শীতাতপ নিয়ন্ত্রিত ...

শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত !

বিনোদন ডেস্ক : সম্প্রতি তাদের দাম্পত্য জীবন সবে মাত্র শুরু হয়েছে। এখন তাদের ...